Mamata-Abhishek: 'মমতাকে দ্রুত মুখ্যমন্ত্রী পদ থেকে সরাতে চান অভিষেক', টুইটে কটাক্ষ বিজেপি নেতার

Zee ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাৎকারে কী বলেছিলেন অভিষেক? শুনুন

Updated By: Feb 7, 2022, 11:07 PM IST
Mamata-Abhishek: 'মমতাকে দ্রুত মুখ্যমন্ত্রী পদ থেকে সরাতে চান অভিষেক', টুইটে কটাক্ষ বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: 'রাজনীতি থেকে অবসরেরও একটা বয়স থাকা উচিত' Zee২৪ ঘণ্টাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এমনই জানান অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee)। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সেই মন্তব্যকে এবার হাতিয়ার করলেন অমিত মালব্য (Amit Malviya)। বিজেপি (BJP) নেতার কটাক্ষ, "মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) দ্রুত মুখ্যমন্ত্রী পদ থেকে সরাতে চাইছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)"।

Zee২৪ ঘণ্টাকে দেওয়া অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের (Abhishek Banerjee) সাক্ষাৎকারের একটা ক্লিপিং টুইট করেছেন অমিত মালব্য (Amit Malviya)। সঙ্গে লিখেছেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উচ্চাকাঙ্ক্ষী ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দ্রুত মুখ্যমন্ত্রী পদ থেকে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে সরাতে চান। তিনি সাক্ষাৎকারে বলেছেন, 'রাজনীতিকদেরও অবসরের বয়স থাকা উচিত। ৬০-৬৫/৭০ বছরের পর কারও রাজনীতি করা উচিত নয়।' এখন বিদ্রোহ দমনের চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।"

Zee ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাৎকারে কী বলেছেন অভিষেক?

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক জানান, একটা নির্দিষ্ট সময়ের পর রাজনীতি থেকে অবসর নেওয়া উচিৎ। ৬০-৬৫ কিংবা ৭০-৭৫ হোক, এর উপরে রাজনীতি করা উচিত নয়। কারণ সরকারি বা বেসরকারি ক্ষেত্রেও মানুষ এর বেশি কাজ করে না। রাজনীতিতেও তেমনই দরকার। 

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) আরও বলেন, ''বেসরকারি ক্ষেত্রে তো মানুষ ৫০-৬৫ বছরের মধ্যে অবসর নেন। আমাদেরও এই পাশ্চাত্য সংস্কৃতি গ্রহণ করতে হবে। এ দেশে যখন কর্মক্ষেত্র থেকে অবসর নেওয়ার সময় হয় তখন রাজনৈতিক ক্ষেত্রে সেটা নতুন অধ্যায় শুরু করার বয়স। ৬০ মানুষ রাজনীতিতে যোগ দেয়। এটা বদলানো দরকার।''

আরও পড়ুন: Madan Mitra: 'দলে এখন BJP কালচার; পার্থ দলের সকলকে চেনেন বলে মনে হয় না', বিস্ফোরক মদন মিত্র

আরও পড়ুন: LPG: বাড়ি বাড়ি পাইপ লাইনে পৌঁছে যাবে রান্নার গ্যাস, উদ্যোগী রাজ্য সরকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.