রাতে বিমান অবতরণের অনুমতি মেলেনি, সোমবার সকালেই ত্রিপুরায় Abhishek

ত্রিপুরার আগরতলা বিমানবন্দরে রাতে বিশেষ বিমানে যেতে চেয়েছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ।

Updated By: Nov 21, 2021, 07:38 PM IST
রাতে বিমান অবতরণের অনুমতি মেলেনি, সোমবার সকালেই ত্রিপুরায় Abhishek

নিজস্ব প্রতিবেদন: সোমবার সকালে ত্রিপুরায় যাওয়ার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেদিনই তাঁর সভা। কিন্তু রবিবার গন্ডগোলের পর রাতেই সে রাজ্যে যাওয়ার পরিকল্পনা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তৃণমূল টুইট করে জানিয়েছে, বিমান অবতরণে অনুমতি না থাকায় সোমবার সকালে ত্রিপুরায় যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

ত্রিপুরার আগরতলা বিমানবন্দরে রাতে বিশেষ বিমানে যেতে চেয়েছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ। তবে তাঁকে সেই অনুমতি দেওয়া হয়নি। ফলে রবিবার যাওয়ার কথা থাকলেও যেতে পারছেন না। তৃণমূল টুইট করে জানিয়েছে, ''সোমবার সকালে ত্রিপুরায় পৌঁছবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপির দুষ্কৃতীদের হাতে আক্রান্ত দলের কর্মীদের পাশে দাঁড়াবেন তিনি। তাঁর বিমান অবতরণের অনুমতি দেওয়া হয়নি। ত্রিপুরায় স্বৈরচারি শাসন চালাচ্ছে। মরণপণ লড়াই করে অত্যাচারের অবসান করব আমরা।''   

এ দিন আগরতলা পূর্ব মহিলা থানার সামনে বিজেপির কর্মী-সমর্থকরা হামলা করে বলে অভিযোগ তৃণমূলের। টুইটে অভিষেক লেখেন, ''সুপ্রিম কোর্টের নির্দেশও মানছেন না বিপ্লব দেব। এতটাই নির্লজ্জ। আমাদের কর্মী ও মহিলা প্রার্থীদের নিরাপত্তা দেওয়ার বদলে গুন্ডা পাঠিয়ে বারবার হামলা করছেন। বিজেপির শাসনে ত্রিপুরায় গণতন্ত্র প্রহসনে পরিণত হয়েছে।''   

সকাল থেকে উত্তাল হয়েছে ত্রিপুরা। আগরতলায় সায়নী ঘোষকে গ্রেফতার করেছে পুলিস। তার পরই রাতে ত্রিপুরা যাওয়ার সিদ্ধান্ত নেন অভিষেক। কিন্তু বিমান অবতরণের জটিলতায় বাতিল করেন রাতের ত্রিপুরা সফর।          

আরও পড়ুন- Saayoni Ghosh: জোরে গাড়ি চালিয়ে মানুষ মারার চেষ্টা! আগরতলায় গ্রেফতার সায়নী ঘোষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.