Sonia Gandhi And Rahul Gandhi: খারাপ আবহাওয়ার জেরে ভোপালে জরুরি অবতরণ করল সোনিয়া ও রাহুলের বিমান

বেঙ্গালুরুতে দু'দিন ধরে চলে বিরোধী জোটের আলোচনা। সেখানে যোগ দিয়েছিল কংগ্রেস সহ-২৬টি দল। মঙ্গলবার অর্থাৎ ১৮ জুলাই। সেই বৈঠক শেষে চার্টার্ড বিমানে দিল্লি ফিরছিলেন কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া এবং পুত্র রাহুল। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 18, 2023, 09:22 PM IST
Sonia Gandhi And Rahul Gandhi: খারাপ আবহাওয়ার জেরে ভোপালে জরুরি অবতরণ করল সোনিয়া ও রাহুলের বিমান
সুস্থ আছেন সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধী। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেঙ্গালুরু থেকে দিল্লি ফেরার পথে প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়ল সোনিয়া গান্ধী (Sonia Gandhi) এবং রাহুল গান্ধীর (Rahul Gandhi) বিমান। খারাপ আবহাওয়ার কারণে কোনও ঝুঁকি না নিয়ে ভোপালে তাঁদের বিমানটিকে জরুরি অবতরণ করানো হয়।

শোনা যাচ্ছে রাত ১০টার আগে ভোপাল থেকে দিল্লিগামী ইন্ডিগোর বিমানে চাপবেন সনিয়া এবং রাহুল। তাতে চেপেই গন্তব্যে যাবেন। ভোপালের প্রবীণ কংগ্রেস নেত্রী শোভা ওজা বলেন, "জরুরি অবতরণের খবর পেয়ে বিমানবন্দরের উদ্দেশে রওনা হয়েছি আমরা। তবে সনিয়া ও রাহুল জি সুস্থ আছেন।" 

আরও পড়ুন: Opposition Alliance: 'বিজেপির সঙ্গে এবার I.N.D.I.A-র লড়াই হবে, দেখে নেব', জোটের মঞ্চে হুঙ্কার মমতার

আরও পড়ুন: Opposition Alliance, INDIA, Rahul Gandhi: 'এই লড়াই I.N.D.I.A ও বিজেপির মধ্যে লড়াই', কড়া বার্তা মমতার 'ফেভারিট' রাহুলের!

বেঙ্গালুরুতে দু'দিন ধরে চলে বিরোধী জোটের আলোচনা। সেখানে যোগ দিয়েছিল কংগ্রেস সহ-২৬টি দল। মঙ্গলবার অর্থাৎ ১৮ জুলাই। সেই বৈঠক শেষে চার্টার্ড বিমানে দিল্লি ফিরছিলেন কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া এবং পুত্র রাহুল। পথে ভোপালে জরুরি অবতরণ করে তাঁদের বিমান। ভোপাল বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, সনিয়াদের বিমানের চালক জরুরি অবতরণের জন্য অনুমতি চান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.