Uttar Pradesh Election 2022: কেন্দ্রীয় সংস্থার অপব্যবহার, রাষ্ট্রপতির কাছে যাবেন Akhilesh Yadav

অখিলেশ আসলে পীযূষ জৈনের দিকে ইঙ্গিত করেন যার বিরুদ্ধে আগে অভিযান চালানো হয় এবং কর ফাঁকির অভিযোগে তদন্ত করা হচ্ছে

Updated By: Dec 31, 2021, 04:29 PM IST
Uttar Pradesh Election 2022: কেন্দ্রীয় সংস্থার অপব্যবহার, রাষ্ট্রপতির কাছে যাবেন Akhilesh Yadav
অখিলেশ যাদব । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সমাজবাদী পার্টির MLC এবং পারফিউম ব্যারন পুষ্পরাজ জৈনের ( Pushpraj Jain) বিরুদ্ধে আয়কর বিভাগ অভিযান চালানোর পরে, পার্টি প্রধান অখিলেশ যাদব অভিযোগ করেছেন যে বিরোধীদের পার্টিগুলির বিরুদ্ধে কেন্দ্রীয় সংস্থাগুলিকে অপব্যবহার করা হচ্ছে। তিনি আরও বলেন যে এই বিষয়ে নির্বাচন কমিশন এবং রাষ্ট্রপতির দারস্থ হবেন তিনি।

অখিলেশ যাদব বলেছেন, "আমি EC এবং ভারতের রাষ্ট্রপতিকে লিখে জানাবো কীভাবে কেন্দ্রীয় সংস্থাগুলিকে বিরোধীদের টার্গেট করতে এবং গনতন্ত্রের উপহাস করার জন্য অপব্যবহার করা হচ্ছে।"

দলের MLC পুষ্পরাজ জৈনের বিরুদ্ধে অভিযানের বিষয়ে তিনি বলেন, "কেন্দ্র আগেই ভুল ব্যক্তির বিরুদ্ধে অভিযান চালিয়েছে। SP-র MLC-র উপর এই অভিযান আগের ভুল ধামাচাপা দেওয়ার চেষ্টা।"

তিনি পীযূষ জৈনের (Piyush Jain) দিকে ইঙ্গিত করেন যার বিরুদ্ধে আগে অভিযান চালানো হয় এবং কর ফাঁকির অভিযোগে তদন্ত করা হচ্ছে। পীযূষ জৈনও পারফিউমের ব্যবসা করেন।

আরও পড়ুন: Tej Pratap Yadav: মোট সম্পত্তি কত? হলফনামায় মিথ্যে 'তথ্য', লালুপুত্রের বিরুদ্ধে FIR বিহারে

তিনি আরও বলেন, "দিল্লি উপলব্ধি করেছে যে যোগী নির্বাচনে হেরে যাবেন। আর সেই কারণেই অভিযান এবং অন্যান্য পদক্ষেপের মাধ্যমে যোগীকে আরও সমস্যায় ঠেলে দেওয়া হচ্ছে।"

পুষ্পরাজ জৈন পাম্পি উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির আইন পরিষদের সদস্য। তিনি ২০২২ সালের উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের আগে এসপি সভাপতি অখিলেশ যাদবের উপস্থিতিতে গত মাসে 'সমাজবাদী ইত্রা' বা পারফিউম চালু করেছিলেন।

অন্যদিকে, পীযূষ জৈনকে ২৬ ডিসেম্বর কর ফাঁকির অভিযোগে গ্রেপ্তার করা হয় এবং কানপুরের জিএসটি গোয়েন্দা ইউনিট তাকে হেফাজতে নেয়। সেন্ট্রাল গুডস অ্যান্ড সার্ভিসেস ট্যাক্স (CGST) আইনের ৬৯ ধারায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.