Amit Shah Meets Jagdeep Dhankhar: শাহ-ধনখড় বৈঠক দিল্লিতে, কী নিয়ে আলোচনা?

 ২৪ মার্চ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করে রাজ্যপালের পদ থেকে জগদীপ ধনখড়কে (Jagdeep Dhankhar) সরানোর দাবি জানান তৃণমূল (TMC) সাংসদরা।

Updated By: Mar 28, 2022, 03:15 PM IST
Amit Shah Meets Jagdeep Dhankhar: শাহ-ধনখড় বৈঠক দিল্লিতে, কী নিয়ে আলোচনা?

নিজস্ব প্রতিবেদন : দিল্লিতে শাহ-ধনখড় বৈঠক। সূত্রের খবর, রামপুরহাট সহ একাধিক ইস্যু নিয়ে আলোচনা হয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ও রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) মধ্যে। টুইট করে বৈঠকের কথা জানিয়েছেন রাজ্যপাল ধনখড় নিজে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দিল্লির বাসভবনেই বৈঠক হয় বলে টুইটে উল্লেখ করেছেন ধনখড়।

প্রসঙ্গত, এর আগে ২৪ মার্চ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করে রাজ্যপালের পদ থেকে জগদীপ ধনখড়কে (Jagdeep Dhankhar) সরানোর দাবি জানান তৃণমূল (TMC) সাংসদরা। রামপুরহাট কাণ্ড নিয়ে সেদিন শাহকে সম্পূর্ণ রিপোর্টও জমা দেন সাংসদরা। তৃণমূলের লোকসভা নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে সাংসদ দল। সেদিন শাহের সঙ্গে বৈঠক থেকে বেরিয়ে সুদীপ বন্দ্যোপাধ্যায় তোপ দেগেছিলেন, "রাজ্যপাল সাংবিধানিক সংকট তৈরির চেষ্টা করছেন। কোনও রাজ্যে এটা দেখা যায় না। যুক্তরাষ্ট্রীয় কাঠামো মেনে নিতে পারছেন না। দ্রুত রাজ্যপালকে সরানোর দাবি জানিয়েছি।"

উল্লেখ্য, রামপুরহাট কাণ্ডে রাজ্যের মুখ্যসচিবের কাছে 'জরুরি ভিত্তিতে তথ্য' জানতে চান রাজ্যপাল। টুইটে নিশানা করেন রাজ্য সরকারকে। পাল্টা চিঠি দিয়ে আবার রাজ্যেপালের বিরুদ্ধে রাজ্যকে কালিমালিপ্ত করার অভিযোগ তোলেন মুখ্যমন্ত্রীও। যার জবাবে আবার রাজ্যপাল উত্তর দেন, "রাজভবনে বসে আমি নীবর দর্শক হয়ে থাকতে পারি না। আমাদের রাজ্য শান্তিপূর্ণ, এই দাবি হাস্য়কর।"

আরও পড়ুন, WB Assembly TMC BJP MLA Clash: বিধানসভায় 'বেনজির' রক্তারক্তি কাণ্ড! 'অনভিপ্রেত ঘটনা', তোপ স্পিকারের, ফোনে খোঁজ মুখ্যমন্ত্রীর

WB Assembly: ঘুষি মেরে নাক ফাটিয়ে দিয়েছে শুভেন্দু: অসিত, টেনে জামা ছিঁড়ে দিয়েছে: মনোজ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.