WB Assembly: ঘুষি মেরে নাক ফাটিয়ে দিয়েছে শুভেন্দু: অসিত, টেনে জামা ছিঁড়ে দিয়েছে: মনোজ

বেনজির হাতাহাতি বিধানসভায় (WB Assembly)! তৃণমূল-বিজেপি ধাক্কাধাক্কি, ভাঙল লাইট।

Updated By: Mar 28, 2022, 12:40 PM IST
WB Assembly: ঘুষি মেরে নাক ফাটিয়ে দিয়েছে শুভেন্দু: অসিত, টেনে জামা ছিঁড়ে দিয়েছে: মনোজ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: নজিরবিহীন কাণ্ড বিধানসভায় (WB Assembly)! হাতাহাতি-ঘুষোঘুষিতে নাক ফাটল তৃণমূল (TMC) বিধায়কের। চুঁচুঁড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের (Asit Majumdar) নাক ফেটে গিয়েছে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) মেরে নাক ফাটিয়ে দিয়েছে বলে অভিযোগ বিধায়কের। তিনি বলেন, "মেরে আমার নাক ফাটিয়ে দিয়েছে শুভেন্দু।"

ওদিকে পাল্টা মারামারিতে জামা টেনে ছিঁড়ে দেওয়ার অভিযোগ করেন বিজেপি (BJP) বিধায়ক মনোজ টিগ্গা (Manoj Tigga)। তাঁর অভিযোগ, ধাক্কাধাক্কি করেন শাসকদলের বিধায়করা। ঘুষি মারা হয়। জানা টেনে ছিঁড়ে দেওয়া হয়। প্রসঙ্গত, বগটুই কাণ্ড নিয়ে উল্লাল বিধানসভা অধিবেশনের শেষ দিন। বিজেপি-তৃণমূল, দুপক্ষের বিধায়করাই নিজেদের মধ্যে ব্যাপক হাতাহাতিতে জড়িয়ে পড়েন। কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় বিধানসভা। নজিরবিহীন হাতাহাতির জেরে ভেঙে যায় বিধানসভার লাইটও। তুমুল ধাক্কাধাক্কি চলতে থাকে দুপক্ষের মধ্যে। 

ওদিকে তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠলে, এপ্রসঙ্গে বিস্ফোরক দাবি করেছেন শুভেন্দু অধিকারী। তিনি তোপ দাগেন, "কলকাতা পুলিসের কিছু লোককে সিভিল ড্রেসে বিধানসভার ভিতরে ঢুকানো হয়েছে। বিজেপি বিধায়কদের উপর চড়াও হয় তারা। মারের চোটে মনোজ টিগ্গার নাক ফেটে গিয়েছে। চন্দনা বাউড়িকে চুলের মুঠি ধরে টানা হয়েছে। বিধানসভার ভিতরেও বিজেপি বিধায়করা নিরাপদ নয়।"

শেষ পাওয়া খবর অনুযায়ী, বিধানসভায় গন্ডগোলের জন্য বিজেপির শুভেন্দু অধিকারী, মনোজ টিগ্গা, শঙ্কর ঘোষ, দীপক বর্মা ও নরহরি মাহাত- এই ৫ বিধায়ককে সাসপেন্ড করা হয়েছে। বিরোধী দলনেতা, বিরোধী চিফ হুইপ সহ আরও ৩ বিধায়ককে গোটা অধিবেশনের জন্য সাসপেন্ড করা হয়েছে। এই বছর আর কোনও অধিবেশনে থাকতে পারবেন না তাঁরা।

আরও পড়ুন, Speaker Rebukes Suvendu Adhikari: 'গন্ডগোল করার জায়গা নয়,' বিধানসভায় শুভেন্দুকে তীব্র ভর্ৎসনা স্পিকারের

Suvendu on Rampurhat Arson: অনুব্রতকে তুললেই সবকিছু বেরিয়ে পড়বে, বগটুইকাণ্ডে সরব শুভেন্দু

Md Selim Meets Buddhadeb Bhattacharjee: রামপুরহাট কাণ্ডে উদ্বিগ্ন বুদ্ধদেব, কী হবে দলের ভূমিকা? সেলিমকে 'পরামর্শ' প্রাক্তন মুখ্যমন্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.