বিশ্বকাপ মিটলেই বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি? জন্মদিনে জোর জল্পনা

ধোনিকে দলে টানতে ইতিমধ্যে তাঁর সঙ্গে অনবরত যোগাযোগ রেখে চলেছে বিজেপি নেতৃত্ব। বিজেপির অন্দরমহল থেকে খবর, ক্রিকেট বিশ্বকাপ শেষ হলেই অবসর নেবেন ধোনি।

Updated By: Jul 7, 2019, 01:53 PM IST
বিশ্বকাপ মিটলেই বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি? জন্মদিনে জোর জল্পনা

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনে বাজিমাত করার পর এবার বিজেপির লক্ষ্য দেশজুড়ে একের পর এক বিধানসভা নির্বাচনে জয়। আর সেজন্য আসন্ন ঝাড়খণ্ড বিধানসভা নির্বাচন নিয়ে রণনীতি তৈরি করতে বসেছেন বিজেপি নেতারা। সেখানেই উঠে এসেছে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নাম। খনিজ সমৃদ্ধ রাজ্যটিতে ধোনিকেই মুখ করে ভোটে লড়তে চায় তারা। 

 

চলতি বিশ্বকাপের পরই ক্রিকেটকে বিদায় জানাতে পারেন ধোনি, এমন জল্পনা চলছে বেশ কয়েকদিন ধরেই। আর তার পরই তাঁকে বিজেপিতে যোগদানের প্রস্তাব দিতে পারে দলীয় নেতৃত্ব। ঝাড়খণ্ডে আরজেডি ও জেএমএম-এর মতো স্থানীয় রাজনৈতিক দলগুলিকে কাহিল করতে ধোনির মতো সফল ও জনপ্রিয় মুখের ওপরই ভরসা রাখতে চাইছে তারা। এমনটাই খবর একটি দৈনিক সংবাদপত্র সূত্রে। 

নিয়ম মেনে চলতি বছরের ডিসেম্বরে ঝাড়খণ্ডে নির্বাচন হওয়ার কথা। কিন্তু অক্টোবরে হরিয়ানা ও মহারাষ্ট্রের নির্বাচনের সঙ্গে সেরাজ্যে নির্বাচন করাতে পারে কমিশন। 

দলীয় কর্মী খুনের কথা বলতে গিয়ে চোখে জল দিলীপ ঘোষের

ধোনিকে দলে টানতে ইতিমধ্যে তাঁর সঙ্গে অনবরত যোগাযোগ রেখে চলেছে বিজেপি নেতৃত্ব। বিজেপির অন্দরমহল থেকে খবর, ক্রিকেট বিশ্বকাপ শেষ হলেই অবসর নেবেন ধোনি। তার পরই আনুষ্ঠানিক ভাবে যোগ দেবেন বিজেপিতে। তাদের ধারণা বিজেপির প্রস্তাবে সাড়া দেবেন ভারতের এই বিশ্বকাপজয়ী অধিনায়ক। 

লন্ডনে বসে ধোনি যতই বলুন, 'কবে অবসর নেব জানি না।' বিজেপির এক শীর্ষনেতার কথায়, 'আমরা প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর তিনি বিজেপিতে যোগ দেবেন। দিনক্ষণও ঠিক করবেন তিনিই।'

 

 

Tags:
.