দলীয় কর্মী খুনের কথা বলতে গিয়ে চোখে জল দিলীপ ঘোষের

দিলীপবাবু বলেন, গত এপ্রিল থেকে এ পর্যন্ত অন্তত ৬০ জন বিজেপিকর্মী খুন হয়েছেন। সংখ্যাটা সঠিকভাবে বলতে পারব না। প্রায় প্রতিদিন কোথাও না কোথাও দলীয় কর্মীর দেহে মাথা ঠেকাতে হচ্ছে।

Updated By: Jul 7, 2019, 01:24 PM IST
দলীয় কর্মী খুনের কথা বলতে গিয়ে চোখে জল দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গে একের পর এক বিজেপি কর্মীর মৃত্যুর কথা বলতে গিয়ে গলা ধরে এল দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। বজ্রকঠিন ইমেজের দিলীপবাবুর চোখের কোণ চিকচিক করে উঠল। রবিবার দুপুরে এই ছবি দেখা গেল ICCR-এ। 

এদিন ছিল বিজেপির জেলা-সভাপতি ও রাজ্যের সাংসদ ও বিধায়কদের সঙ্গে বিজেপি নেতৃত্বের বৈঠক। সেখানেই মঞ্চে বলতে ওঠেন জেলা সভাপতি দিলীপ ঘোষ। ভাষণের শুরু থেকেই দিলীপবাবুর কণ্ঠ ছিল ভারাক্রান্ত। রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি ব্যাখ্যা করছিলেন তিনি। ভাষণ শুরুর মিনিট পাঁচেক পর তিনি আসেন রাজ্যে বিজেপি কর্মী খুনের প্রসঙ্গে। আর সেকথা বলতে গিয়েই গলা ধরে আসে তাঁর।

 

দিলীপবাবু বলেন, গত এপ্রিল থেকে এ পর্যন্ত অন্তত ৬০ জন বিজেপিকর্মী খুন হয়েছেন। সংখ্যাটা সঠিকভাবে বলতে পারব না। প্রায় প্রতিদিন কোথাও না কোথাও দলীয় কর্মীর দেহে মাথা ঠেকাতে হচ্ছে। মাঝে মাঝে নিজেকে অপরাধী মনে হয়। 

রাজ্যে বিজেপি যত বেড়েছে তত বেড়েছে রাজনৈতিক সংঘর্ষ। বিজেপি - তৃণমূল সংঘর্ষে অশান্তি ছড়িয়েছে রাজ্যের বিভিন্ন জায়গায়। তাতে প্রাণ গিয়েছে ২ পক্ষের সমর্থকেরই। বিজেপির অভিযোগ, তাদের কর্মী খুনের বিচার হচ্ছে না। উলটে নিহতদের পরিবারকেই হেনস্থা করছে পুলিস। 

.