Chhattisgarh Viral Video: মত্ত অবস্থায় স্কুলে এসে ছাত্রদের মার! মদ্যপ শিক্ষককে তাড়া পড়ুয়াদের

এক ইউজার ‘এক্স’ প্ল্যাটফর্মে ভিডিয়োটি শেয়ার করে লিখেন, 'বস্তারে একজন শিক্ষক মাতাল অবস্থায় স্কুলে হাজির হন। পরিস্থিতি সামলাতে বিষয়টি নিজেদের হাতে তুলে নেয় পড়ুয়ারা। শিক্ষার পরিবর্তে ওই শিক্ষক তাদের সঙ্গে অপব্যবহার করেছিলেন। বাচ্চারা তার দিকে ধাওয়া করে জুতো ও স্লিপার ছোঁড়ে।' 

Updated By: Mar 26, 2024, 03:33 PM IST
Chhattisgarh Viral Video: মত্ত অবস্থায় স্কুলে এসে ছাত্রদের মার! মদ্যপ শিক্ষককে তাড়া পড়ুয়াদের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরে ভাইরাল এক ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, এক মধ্যবয়সি ব্যক্তিকে তাড়া করেছে স্কুলের পড়ুয়ারা। এখানেই শেষ নয়, বাইকে করে পালিয়েও যাচ্ছেন তিনি। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বস্তারের। সূত্রের খবর, বস্তারের এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিডিয়ো এটি। জানা যায়, অপ্রকৃতস্থ অবস্থায় স্কুলে আসেন এক শিক্ষক। তারপর তাঁর ব্যবহারে অতিষ্ট হয়ে অদ্ভুত কাণ্ড ঘটায় পড়ুয়ারা। 

আরও পড়ুন, IPL Betting: IPL জুয়ায় ১ কোটি খুইয়ে সর্বস্বান্ত স্বামী, পাওনাদারদের উৎপাতে আত্মঘাতী তরুণী

সোশ্যাল মিডিয়ায় এক ইউজার ‘এক্স’ প্ল্যাটফর্মে ভিডিয়োটি শেয়ার করে লিখেন, 'বস্তারে একজন শিক্ষক মাতাল অবস্থায় স্কুলে হাজির হন। পরিস্থিতি সামলাতে বিষয়টি নিজেদের হাতে তুলে নেয় পড়ুয়ারা। শিক্ষার পরিবর্তে ওই শিক্ষক তাদের সঙ্গে অপব্যবহার করেছিলেন। বাচ্চারা তার দিকে ধাওয়া করে জুতো ও স্লিপার ছোঁড়ে।' তবে এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় ওঠে।

সূত্রের খবর, ছত্তিশগড়ের বস্তার জেলার পিলিভতা প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক প্রতিদিন মদ্যপ অবস্থায় স্কুলে আসতেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা দেওয়ার পরিবর্তে তিনি প্রায়ই নিচের তলায় ঘুমাতেন। পড়ুয়ারা তাকে ক্লাস নিতে বললে তাদের সঙ্গে শুরু হত অপব্য়বহার, এমনকী তাড়িয়েও দিতেন তিনি। এ অবস্থায় ওই স্কুলের শিক্ষার্থীরা মাতাল শিক্ষকের দুর্ব্যবহার করায় ক্ষুব্ধ হয়ে ওঠে। গত সপ্তাহে, মদ খাওয়ার পর স্কুলে আসলে ব্যবস্থা নিতে বাধ্য হয় তারা। 

রেগে গিয়ে পড়ুয়ারা তাদের জুতো খুলে শিক্ষকের দিকে ছুঁড়ে মারতে শুরু করে। শিশুদের এমন আচরণ দেখে মাতাল শিক্ষক বাইক চালিয়ে পালিয়ে যেতে শুরু করেন। অবশেষে পালিয়ে বাঁচেন ওই শিক্ষক। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন, প্রাণপ্রতিষ্ঠার পরে প্রথম দোল রামলালার! কেমন করে রেঙে উঠলেন শ্রীরাম? আশ্চর্য অভিজ্ঞতা ভক্তদের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.