মোদীর প্রশংসা করায় শশী থারুরকে মুখপাত্রের পদ থেকে বহিষ্কার কংগ্রেসের

নরেন্দ্র মোদীর প্রশংসা করায় কংগ্রেস মুখাপাত্রর পদ থেকে বরখাস্ত করা হল সাংসদ শশী থারুরকে। দলের তরফে ঘোষণার পর শশী বলেন, আমি দলের সিদ্ধান্তের সঙ্গে সহমত। সোনিয়া গান্ধী চেয়েছেন আমি দায়িত্ব থেকে সরে দাঁড়াই।

Updated By: Oct 13, 2014, 04:02 PM IST
মোদীর প্রশংসা করায় শশী থারুরকে মুখপাত্রের পদ থেকে বহিষ্কার কংগ্রেসের

ওয়েব ডেস্ক: নরেন্দ্র মোদীর প্রশংসা করায় কংগ্রেস মুখাপাত্রর পদ থেকে বরখাস্ত করা হল সাংসদ শশী থারুরকে। দলের তরফে ঘোষণার পর শশী বলেন, আমি দলের সিদ্ধান্তের সঙ্গে সহমত। সোনিয়া গান্ধী চেয়েছেন আমি দায়িত্ব থেকে সরে দাঁড়াই।

গত সপ্তাহে বারবার নরেন্দ্র মোদীর প্রশংসা করার জন্য ৫৮ বছরের শশীর বিরুদ্ধে অভিযোগ তুলেছিল কেরল কংগ্রেস। যদিও এই ব্যাপারে মুখ খলতে চাননি থারুর। স্বচ্ছ ভারত অভিযান লঞ্চ করার সময় নরেন্দ্র মোদী ৯ জন জনপ্রিয় ভারতীয়র নাম উল্লেখ করেন। তাদের মধ্যে ছিলেন শশী থারুর। মোদাকে এই বিষয়ে ধন্যবাদ জানান থারুর। নিজের দলের মধ্যে ওঠা বিতর্কের জবাবে থারুর বলেন, তিনি মোদী সমর্থক নন, তিনি ভারত সমর্থক।

দিল্লির হোটেলে সুনন্দা পুস্করের মৃত্যু নিয়ে সম্প্রতি এইমস রিপোর্ট দিয়েছে বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে সুনন্দার। আগের রিপোর্টের অ্যালপ্র্যাক্স অ্যান্টি ডিপ্রেস্যান্ট পিলে মৃত্যুর প্রসঙ্গ উড়িয়ে দিয়েছেম এইমসের চিকিত্‍সকরা।

 

.