দ্বিগবিজয়ের টুইটে মৃত ঠাকরে‌! পরে ভুল স্বীকার

Last Updated: Thursday, November 15, 2012 - 17:40

শিবসেনা প্রধান বাল ঠাকরের মৃত্যু গুজব ছড়ালেন কংগ্রেসের সাধারণ সম্পাদক দ্বিগবিজয় সিং। এদিন দুপুরে কংগ্রেসের এই বিতর্কিত বর্ষীয়াণ নেতা টুইটারে লেখেন, "বালা সাহেবের মৃত্যুর খবরটা শুনে খুব খারাপ লাগছে। যদিও আমি ওনার রাজনৈতিক ভাবাদর্শে বিশ্বাস করি না, কিন্তু ওনার বুদ্ধি-বিচক্ষণতা ও সাহসকে সম্মান জানাই।" তাঁর ছেলে উদ্ভব, ও থাকরে পরিবারকে সমবেদনাও জানিয়ে ফেলেন দ্বিগবিজয়।
দ্বিগবিজয়ের এমন বিস্ফোরক টুইটের পর চাঞ্চল্য পরে যায়। অনেকেই এই টুইটারের পর মুম্বইয়ের বান্দ্রায় তাঁর বাসভবন মাতশ্রীর বাইরে ভিড় জমাতে থাকেন। এরপরই শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত জানান, "পুরো খবরটাই মিথ্যা। এখন ভালই আছেন বাল ঠাকরে।" ভুল হয়েছে বুঝতে পেরে টুইটারেই তা সংশোধন করে নেন দ্বিগবিজয়। এবার তিনি লেখেন, "ঠাকরে পরিবারের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। ওনার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হওয়ার প্রার্থনা করছি।"
এত বড় একজন রাজনীতিবিদ হয়ে, দায়িত্ববান পদে থেকে কি করে এমন টুইট করেন দ্বিগবিজয় তা নিয়ে প্রশ্ন উঠছে। অবশ্য এর আগেও বহুবার দ্বিগবিজয়ের `বাক্যবাণ`দলকে অস্বস্তিতে ফেলেছে। কদিন আগেই রাখি সাওয়ান্তকে নিয়েই বিতর্কিত মন্তব্য করে বিপদে পড়েছিলেন। কিন্তু এরপরেও তিনি কংগ্রেসের শীর্ষস্তরে রয়েছেন। কী করে? খুব সোজা। কান পাতলেই শোনা যায় দ্বিগবিজয় গান্ধী পরিবারের একেবারে বিশ্বস্ত পাত্র। যাঁকে গান্ধী পরিবারের লোকজন একেবারে চোখ বন্ধ করে বিশ্বাস করতে পারে!



First Published: Thursday, November 15, 2012 - 17:55


comments powered by Disqus