DM Son in Anganwadi: নামীদামি স্কুল ছেড়ে ছেলেকে অঙ্গনওয়াড়িতে ভর্তি করলেন জেলাশাসক!

অঙ্গনওয়াড়ি তো দূর অস্ত, নিজের সন্তানকে সরকারি স্কুলের ভর্তি করেন না প্রশাসনের পদস্থ আধিকারিকরা। বেসরকারি নামীদামী স্কুলগুকেই অগ্রাধিকার দেন তাঁর। কিন্তু উলটো পথে হাঁটলেন উত্তরপ্রদেশের হাথরাসের জেলাশাসক অর্চনা ভার্মা।   

Updated By: Dec 29, 2023, 10:03 PM IST
DM Son in Anganwadi: নামীদামি স্কুল ছেড়ে ছেলেকে অঙ্গনওয়াড়িতে ভর্তি করলেন জেলাশাসক!

জি ২৪ ঘণ্টা ডিডিটাল ব্য়ুরো: দৃষ্টান্ত! নামীদামি বেসরকারি স্কুল নয়, নিজের শিশুপুত্রকে অঙ্গনওয়াড়িতে ভর্তি করলেন জেলাশাসক। তাঁর ব্য়তিক্রমী সিদ্ধান্তে প্রশংসায় পঞ্চমুখ সকলে। ঘটনাটি উত্তরপ্রদেশে।

আরও পড়ুন:  Skeleton Mystery: ৪ বছর বন্ধ বাড়ির দরজা খুলেই হাড়হিম দৃশ্য, শুয়ে ৫ কঙ্কাল

অঙ্গনওয়াড়ি তো দূর অস্ত, নিজের সন্তানকে সরকারি স্কুলের ভর্তি করেন না প্রশাসনের পদস্থ আধিকারিকরা। বেসরকারি নামীদামি স্কুলগুলিকেই অগ্রাধিকার দেন তাঁর। কিন্তু উলটো পথে হাঁটলেন উত্তরপ্রদেশের হাথরাসের জেলাশাসক অর্চনা ভার্মা। 

অর্চনার দুই সন্তান। মেয়ে বড়,ছেলে ছোট। ছেলে অভিজিৎকে বাড়ির পাশেই দর্শনা গ্রামে একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ভর্তি করেছেন তিনি। অঙ্গনওয়াড়িতে আর পাঁচটা শিশুর মতো খাবার খায়, খেলাধুলো করে জেলাশাসকের ছেলেও! এভাবেই কেটে গিয়েছে তিনমাস। সম্প্রতি ঘটনাটি প্রকাশ্যে এসেছে।

এদিকে জেলাশাসকে ছেলে ভর্তি হওয়ার পর, ওই অঙ্গনওয়ানিতে শিশুর সংখ্যা বেড়ে গিয়েছে। গত তিন মাস ধরে রোজই অঙ্গনওয়াড়িতে যাচ্ছেন অভিজিৎ। শুধু তাই নয়, মাঝেমাঝে নামে পড়াশোনা করতে ওই অঙ্গনওয়াড়িতে যায় জেলাশাসকের মেয়েও।

আরও পড়ুন:Viral: পিকনিকে ক্লাস টেনের ছাত্রের সঙ্গে মাখামাখি শিক্ষিকার! চাঞ্চল্যকর ছবি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.