Viral: পিকনিকে ক্লাস টেনের ছাত্রের সঙ্গে মাখামাখি শিক্ষিকার! চাঞ্চল্যকর ছবি...

 ছবির নীচে কমেন্ট করে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। ওই শিক্ষিকার শাস্তির দাবি উঠেছে। অনেকে আবার লিখেছেন, 'কোনও আইন নেই। কারণ, অভিযুক্ত একজন মহিলা'। অন্যদের মতে, 'ওই ছাত্রটিও নির্দোষ নয়। তাঁর বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া উচিত'। ছাত্রটির নাম ও বয়স প্রকাশ্যে আনার কথাও বলেছেন কেউ কেউ।

Updated By: Dec 29, 2023, 07:07 PM IST
Viral: পিকনিকে ক্লাস টেনের ছাত্রের সঙ্গে মাখামাখি শিক্ষিকার! চাঞ্চল্যকর ছবি...

ডি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছাত্র-শিক্ষিকা সম্পর্কে এবার নয়া সমীকরণ! ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়। 'সমাজ কোন দিকে যাচ্ছে'? প্রশ্ন নেটিজেনদের। ঘটনাটি ঘটেছে কর্নাটকে।

আরও পড়ুন:  Ayodhya Airport: ভারতীয় ঐতিহ্য এবং আধুনিকতার মেলবন্ধন! সামনে এল অযোধ্যাধাম বিমানবন্দরের ছবি...

জানা গিয়েছে, মুরুগামল্লা চিক্কাবল্লাপুর জেলার একটি সরকারি স্কুল থেকে 'শিক্ষামূলক ভ্রমণে' নিয়ে যাওয়া হয়েছিল পড়ুয়াদের। সঙ্গে গিয়েছিলেন ওই স্কুলের শিক্ষক-শিক্ষিকারাও। আর তাতেই ঘটল বিপত্তি।

কীভাবে? দশম শ্রেণির এক পড়ুয়ার সঙ্গে রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায়, এমনকী, চুম্বন করতেও দেখা গেল শিক্ষিকাকে। ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবির নীচে কমেন্ট করে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। ওই শিক্ষিকার শাস্তির দাবি উঠেছে। 

অনেকে আবার লিখেছেন, 'কোনও আইন নেই। কারণ, অভিযুক্ত একজন মহিলা'। অন্যদের মতে, 'ওই ছাত্রটিও নির্দোষ নয়। তাঁর বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া উচিত'। ছাত্রটির নাম ও বয়স প্রকাশ্যে আনার কথাও বলেছেন কেউ কেউ।

 

এদিকে চুপ করে বসে নেই ওই পড়ুয়ার পরিবারের লোকেরা। ছবি ভাইরাল হওয়ার পর ব্লকের শিক্ষা আধিকারিকের কাছে অভিযোগ জানিয়েছেন তাঁরা। দাবি, ওই শিক্ষিকার আচরণের পূর্ণাঙ্গ তদন্ত হোক।

আরও পড়ুন:  Ayodhya Ram Mandir: রামমন্দির উদ্বোধনের আগেই নামবদল অযোধ্যার স্টেশন-এয়ারপোর্টের, নিষিদ্ধ মদ-মাংস, এল ৬০০ কেজির ঘণ্টা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.