'টাকা ট্রান্সফার করো', বিস্ফোরকের দায় নিয়ে মুকেশ আম্বানিকে হুমকি Jaish-Ul-Hind-এর

র আগে দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের বাইরে বিস্ফোরণের দায় স্বীকার করেছিল Jaish-Ul-Hind

Updated By: Feb 28, 2021, 02:25 PM IST
'টাকা ট্রান্সফার করো', বিস্ফোরকের দায় নিয়ে মুকেশ আম্বানিকে হুমকি Jaish-Ul-Hind-এর

নিজস্ব প্রতিবেদন- ''এটা তো স্রেফ ট্রেলার। এখনও পিকচার বাকি। আমাদের থামাতে পারবে না। তোমরা কিছুই করতে পারবে না। তোমাদের নাকের ডগা দিয়ে আমরা দিল্লিতে হিট করেছিলাম। তুমি জানো এবার তোমাকে কী করতে হবে। টাকা ট্রান্সফার করো। যেমনটা তোমায় বলা হয়েছিল, তেমনই করো।'' কথাগুলো সোশ্যাল মিডিয়ায় লিখেছে জঙ্গি সংগঠন Jaish-Ul-Hind. যদিও মুম্বই পুলিস তা মানতে নারাজ। দেশের অন্যতম ধনী মুকেশ আম্বানির বাড়ির বাইরে বিস্ফোরক বোঝাই গাড়ি উদ্ধার হয়েছিল। মুম্বই পুলিস দাবি করেছিল, এই ঘটনার সঙ্গে জঙ্গিদের কোনও যোগ নেই। এদিকে, Jaish-Ul-Hind সেই বিস্ফোরকের দায় স্বীকার করেছে।

মুম্বই পুলিস (Mumbai Police) বলছে, বাজার গরম করতেই Jaish-Ul-Hind নামের এই জঙ্গি সংগঠন এসব সোশ্য়াল মিডিয়ায় লিখেছে। গোয়েন্দারাও জানিয়েছেন, তদন্তে জঙ্গি-যোগের কোনও প্রমাণ মেলেনি। এর আগে দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের বাইরে বিস্ফোরণের দায় স্বীকার করেছিল Jaish-Ul-Hind. আর এবার মুকেশ আম্বানির বাইরে বিস্ফোরক উদ্ধারের দায় স্বীকার করল তারা। তা হলে কি দেশে এই জঙ্গি সংগঠন শক্তি বৃদ্ধি করছে! প্রশ্ন উঠছে। যদিও মুম্বই পুলিস তাঁদের এই দায় স্বীকারের ব্যাপারটি পাবলিসিটি স্টান্ট বলে দাবি করছে।

আরও পড়ুন-  Abhinandan Varthaman-এর নতুন ভিডিয়ো প্রকাশ করল Pakistan, কী চাইছেন ইমরান খান !

মুকেশ আম্বানির বাড়ি Antilia -র বাইরে বিস্ফোরক উদ্ধার হয়েছিল যে গাড়ি থেকে সেটির মালিককে পুলিস খুঁজে বের করেছে। গাড়িটি মনসুখ হিরেন নামে এক ব্যক্তির নামে রয়েছে। তিনি জানিয়েছেন, ১৭ ফেব্রুয়ারি বাড়ি ফেরার পথে তাঁর সেই গাড়ি খারাপ হয়ে যায়। এর পর এরোলি ব্রিজের সামনে তিনি গাড়িটে রেখে বাড়ি ফিরে যান। পরেরদিন গিয়ে গাড়ির খোঁজ পাননি তিনি। পুলিসে গাড়ি চুরির অভিযোগ করেছিলেন তিনি। গাড়িটি থেকে একাধিক নম্বর প্লেট উদ্ধার করেছে পুলিস। সেই নম্বর প্লেটের অনেকগুলির আম্বানির সংস্থার কর্মচারীদের গাড়ির নম্বরের সঙ্গে মিল রয়েছে। পুলিস মনে করছে, কেউ বা কারা আম্বানির উপর নজরদারি চালাচ্ছে। 

.