Mamata Banerjee: মুম্বইয়ে আজ শরদ-মমতা বৈঠক, সাক্ষাৎ নাগরিক সমাজ ও শিল্পপতিদের সঙ্গেও

 শরদ পাওয়ারের বাড়িতেই তাঁর সঙ্গে পওয়ারের বৈঠক হওয়ার কথা।

Updated By: Dec 1, 2021, 11:52 AM IST
Mamata Banerjee: মুম্বইয়ে আজ শরদ-মমতা বৈঠক, সাক্ষাৎ নাগরিক সমাজ ও শিল্পপতিদের সঙ্গেও
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : মুম্বই সফরের দ্বিতীয় দিনে একগুচ্ছ ঠাসা কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের। মঙ্গলবার সন্ধ্যাতেই মুম্বই উড়ে গিয়েছেন তৃণমূল নেত্রী। মুম্বই পৌঁছেই পুজো দিয়েছেন সিদ্ধিবিনায়ক মন্দিরে। তারপর সন্ধ্যায় হোটেলেই বৈঠক সেরেছেন উদ্ধব ঠাকরের ছেলের সঙ্গে। শিবসেনা নেতা তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গেই দেখা করতে চেয়েছিলেন তৃণমূল সুপ্রিমো। তবে ঠাকরে অসুস্থ থাকায় হোটেলে এসে তৃণমূল নেত্রীর সঙ্গে দেখা করেন তাঁর ছেলে আদিত্য় ঠাকরে। সঙ্গে ছিলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। এরপর আজ সফরের দ্বিতীয় দিনে শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। পাশাপাশি, মুম্বইয়ের শিল্পপতি ও নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গেও তাঁর বৈঠক রয়েছে।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, এদিন প্রথমে মুম্বইয়ের নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক রয়েছে বাংলার মুখ্যমন্ত্রীর। দুপুর সওয়া ১টা নাগাদ নরিম্যান পয়েন্টের ওয়াইবি চহ্বন সেন্টারে সেই বৈঠক হওয়ার কথা। এরপর মমতা বন্দ্যোপাধ্য়ায় যাবেন এনসিপি নেতা শরদ পাওয়ারের বাড়ি। সেখানেই তাঁর সঙ্গে পওয়ারের বৈঠক হওয়ার কথা। স্বাভাবিকভাবেই শরদ পাওয়ারের সঙ্গে তৃণমূল নেত্রীর এই বৈঠকের দিকে তাকিয়ে গোটা রাজনৈতিক মহল। বৈঠক থেকে কী বার্তা দেন দুই নেতৃত্ব? তার দিকে চোখ থাকবে সবারই। 

এরপর বিকালে মুম্বইয়ের শিল্পপতিদের সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। বিকেল ৫টায় ফোর সেশনস হোটেলে এই সাক্ষাৎ হওয়ার কথা। ২০২২-এর এপ্রিলে, নববর্ষের সময় ফের কলকাতায় অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন। প্রায় ২ বছর পর আবার বাণিজ্য সম্মেলন হচ্ছে। মুম্বইয়ে শিল্পপতিদের সঙ্গে বৈঠকে তাঁদের  বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন যোগ দেওয়ার আমন্ত্রণ জানাবেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, Omicron/Covid 19: ফের বিদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি সিকিমে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.