Manish Tewari: ''কংগ্রেসের অংশীদার আমি, ভাড়াটিয়া নই!'' দলীয় নেতৃত্বকে সতর্ক করলেন মণীশ

মণীশ তিওয়ারির স্পষ্ট বক্তব্য, তিনি কংগ্রেসে ভাড়াটিয়া নন, বরং স্টেকহোল্ডার। সেই সঙ্গে দলবদলের ইস্যুতে কংগ্রেসের জাতীয় নেতৃত্বকে সতর্কও করেছেন তিনি। 

Updated By: Feb 17, 2022, 07:24 PM IST
Manish Tewari: ''কংগ্রেসের অংশীদার আমি, ভাড়াটিয়া নই!'' দলীয় নেতৃত্বকে সতর্ক করলেন মণীশ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ভোটের আগেই পাঞ্জাব কংগ্রেসের ভাঙন চিন্তায় ফেলেছে দলীয় নেতৃত্বকে। দল ছেড়েছেন একাধিক তাবড় নেতা। তারই মাঝে শোনা গিয়েছিল দল ছাড়তে পারেন মণীশ তিওয়ারি। তবে সমস্ত জল্পনা উড়িয়ে কংগ্রেস নেতা জানালেন, আপাতত দলবদলের কোনও ভাবনা তাঁর নেই। মণীশ তিওয়ারির স্পষ্ট বক্তব্য, তিনি কংগ্রেসে ভাড়াটিয়া নন, বরং স্টেকহোল্ডার। সেই সঙ্গে দলবদলের ইস্যুতে কংগ্রেসের জাতীয় নেতৃত্বকে সতর্কও করেছেন তিনি। 

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে মণীশ তিওয়ারি বলেছেন, ‘আমি আগেও বহুবার বলেছি যে আমি কংগ্রেসের ভাড়াটিয়া নই। আমি অংশীদার। তাই এখনই দল ছাড়ার প্রশ্ন নেই। হ্যাঁ কেউ ধাক্কা দিয়ে বের করে দিলে সেটা আলাদা ব্যাপার। আমি আমার জীবনের ৪০ বছর দলকে দিয়েছি। দলের জন্য আমার পরিবার রক্ত ঝরিয়েছে।’ 

আরও পড়ুন, Ajit Doval: 'শরীরে রয়েছে চিপ', অজিত দোভালের বাড়িতে ঢুকতে গিয়ে পাকড়াও বেঙ্গালুরুর বাসিন্দা

সম্প্রতি কংগ্রেস নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী কুমার দল বদল করেছেন। তারপরই মণীশ তিওয়ারির দলবদলের নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। কারণ বর্তমানে তিনি কংগ্রেসে কোনঠাসা। পঞ্জাবের স্টার ক্যাম্পেইনারদের মধ্যে নাম নেই মণীশ তিওয়ারির। রাহুল গান্ধীর জনসভাতেও ডাক পাননি তিনি। দলত্যাগী মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং এর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা আছে এই অভিযোগ বরাবর এনেছে কংগ্রেস। এমতাবস্থায় তাঁর দল ছাড়ার প্রশ্ন জোরালো হয়েছিল। কিন্তু এদিন মণীশ তিওয়ারি স্পষ্ট জানিয়ে দিলেন, দল ছাড়ছেন না পাঞ্জাবের কংগ্রেস সাংসদ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.