Telangana Assembly Election 2023: প্রকাশ্য জনসভায় ছুরির কোপে লুটিয়ে পড়লেন MP!

আর বেশি দেরি নেই। আগামী ৩০ নভেম্বরে এক দফাতেই বিধানসভা ভোট তেলঙ্গানা। আসনসংখ্যা ১১৯। ভোট গণনা ও ফল ঘোষণা ৩ ডিসেম্বর। 

Updated By: Oct 30, 2023, 05:05 PM IST
Telangana Assembly Election 2023: প্রকাশ্য জনসভায় ছুরির কোপে লুটিয়ে পড়লেন MP!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তেলঙ্গানায় ভোটের প্রচারে হামলার মুখে সে রাজ্যের শাসকদল ভারত রাষ্ট্র সমিতি (বিআরএস)-র সাংসদ কে প্রভাকর রেড্ডি। ছুরির আঘাতে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি তিনি।

আরও পড়ুন:  Manish Sisodia: সিসোদিয়ার 'সুপ্রিম' অস্বস্তি, দিল্লির আবগারি নীতি মামলায় খারিজ জামিন

আর বেশি দেরি নেই। আগামী ৩০ নভেম্বরে এক দফাতেই বিধানসভা ভোট তেলঙ্গানা। আসনসংখ্যা ১১৯। ভোট গণনা ও ফল ঘোষণা ৩ ডিসেম্বর। মসনদে এবার কে? তেলঙ্গানায় মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও (কেসিআর)-এর দল ভারত রাষ্ট্র সমিতি (বিআরএস), বিজেপি এবং কংগ্রেসের মধ্যে ত্রিমুখী লড়াই হতে চলেছে।

এদিন তেলঙ্গানার সিদ্দীপেট এলাকায় ভোটের প্রচারে গিয়েছিলেন বিআরএস-র সাংসদ কে প্রভাকর রেড্ডি। দুপুরে স্থানীয় দৌলাতাবাদ মণ্ডলের সুরামপল্লী গ্রামে সভা করছিলেন তিনি। অভিযোগ, সাংসদের উপর ছুরি নিয়ে চড়াও হয় অজ্ঞাতপরিচয় এক দুষ্কৃতী। এলোপাথারি কোপ মারতে থাকে সে! নিকটবর্তী গজ়ওয়েল শহরের একটি হাসপাতাল ভর্তি করা হয়েছে ভাকর রেড্ডিকে।

 

এদিকে হামলাকারী এখন পুলিসের হেফাজতে। সাংসদের উপর কেন হামলা? খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন:  Lapland longspur Found: সাইবেরিয়ার পাখি, প্রশান্ত মহাসাগর পেরিয়ে চলে যায় কানাডা! ভারতে এই প্রথম...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.