Varanasi: হোলির দিন মন্দিরেই মহিলার গায়ে জল জনতার! বারাণসীর ঘটনায় ক্ষুব্ধ নেটিজেনরা

Holi 2024: বেনারসের মনিকর্ণিকা ঘাটের এক ভিডিয়ো সকলের নজর কেড়েছে। এই ভিডিয়োতে হোলির দিন এক দম্পতি বেনারসের মনিকর্ণিকা ঘাটে জনরোষের শিকার হয়।

Updated By: Mar 28, 2024, 12:38 PM IST
Varanasi: হোলির দিন মন্দিরেই মহিলার গায়ে জল জনতার! বারাণসীর ঘটনায় ক্ষুব্ধ নেটিজেনরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া থেকে আজকাল কোনও কিছুই এড়ানো সম্ভব না। আপনার সঙ্গে জনবহুল এলাকায় কিছু ঘটলে তা সোশ্যাল মিডিয়াতে খুব সহজেই ভাইরাল হয়ে যায়। গত সোমবার সারা দেশ জুড়ে মহা ধুমধামে দোল বা হোলি উদযাপন করা হয়েছে। সেই সংক্রান্ত নানা ভিডিয়োই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তার মধ্যে কিছু ভিডিয়ো অনেকের মন কেড়েছে, আবার অনেক ভিডিয়ো মানুষের ঘৃনাও কুড়িয়েছে। সেরকমই বেনারসের মনিকর্ণিকা ঘাটের এক ভিডিয়ো সকলের নজর কেড়েছে।

আরও পড়ুন: Varun Gandhi | Pilibhit: টিকিট দেয়নি দল, এবার এলাকার মানুষকে খোলা চিঠি সাংসদের
এই ভিডিয়োতে এক দম্পতি বেনারসের মনিকর্ণিকা ঘাটে জনরোষের শিকার হয়। ভিডিয়োতে বেশ কয়েকজন ব্যক্তিকে এই দম্পতির দিকে জল ছুঁড়ে মারতে দেখা যাচ্ছে, অন্যদেরকে মহিলাকে দ্রুত সেখান থেকে চলে যাওয়ার জন্য অনুরোধ করতে শোনা যাচ্ছে, 'বৌদি, তাড়াতাড়ি এখান থেকে চলে যান'। তবে অবাক করার মতো বিষয় হলো, ১০০ জনের বেশি লোকের সেখানে ভিড় থাকা সত্ত্বেও, কেউ এই বিষয়ে হস্তক্ষেপ করার এবং অপরাধীদের থামানোর চেষ্টা করেননি।

ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই ব্যবহারকারীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। হোলির নাম করে এইরকম একটি ধর্মীয় স্থানে সাধারণ এক মহিলার সঙ্গে এরূপ ব্যবহার খুবই খারাপ বলে মনে করছেন নেট বাসিন্দারা।

আরও পড়ুন: TN MP Suicide: নির্বাচনে টিকিট না পেয়ে চরম সিদ্ধান্ত! হাসপাতালে লড়াই শেষ সাংসদের
গুরপ্রীত সিং মান নামে এক ব্যবহারকারী এক্স-এ তাঁর ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, 'বারাণসীর এই ভিডিওটি খুবই ভয়ঙ্কর। কিছু গুন্ডা হোলি উদযাপনের নামে একজন মহিলাকে তাঁর সঙ্গীর সামনে হেনস্থা করছে। এই কাজটি লজ্জাজনক।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.