বলিহারি 'ফলাহারি'! আশ্রমে যুবতীকে ধর্ষণে অভিযুক্ত আরেক 'বাবা'

Updated By: Sep 21, 2017, 12:35 PM IST
বলিহারি 'ফলাহারি'! আশ্রমে যুবতীকে ধর্ষণে অভিযুক্ত আরেক 'বাবা'

ওয়েব ডেস্ক : 'বাবা' রাম রহিমের পর এবার ধর্ষণের দায়ে অভিযুক্ত আরও এক 'বাবা'। ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে রাজস্থানের 'ফলাহারি বাবা'-র বিরুদ্ধে। শুধু ফল খেয়ে থাকেন বলেই, তাঁর নাম 'ফলাহারি বাবা'। রাম রহিমের মতো তাঁরও বিশাল প্রতিপত্তি রয়েছে । পরনে গেরুয়া বসন, কপালে তিলক আঁকা এই ফলাহারি বাবারও রয়েছে বহু হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সেলিব্রিটি ভক্তের সমাহার। বিদেশেও তাঁর বহু ভক্ত রয়েছে।

ফলাহারি বাবার বিরুদ্ধে অভিযোগ ওঠে, নিজের আশ্রমেই গত ৭ অগাস্ট বছর একুশের এক যুবতীকে ধর্ষণ করেন তিনি। সেদিন আশ্রমে 'ফলাহারি বাবার' সঙ্গে দেখা করতে চাইলে ওই যুবতীকে বলা হয়, এখন গ্রহণ চলছে। এখন 'বাবা' কারোর সঙ্গে দেখা করবেন না। রাতে ওই যুবতীকে নিজের ঘরে আসতে বলেন 'বাবা'। তখনই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনার কথা কাউকে না বলার জন্য হুমকিও দেওয়া হয় ওই যুবতীকে।

জানা গিয়েছে, ওই যুবতীর পরিবার বহুদিন ধরেই 'ফলাহারি বাবার' ভক্ত। 'বাবা'র সুপারিশেই ইন্টার্নশিপের সুযোগ পেয়েছিলেন আইনের স্নাতক ওই ছাত্রী। বাড়ির লোকের পরামর্শে সে দিন 'ফলাহারি বাবা'র সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ওই যুবতী। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন 'ফলাহারি বাবা'র প্রধান সেবাদার। বর্তমানে উচ্চরক্তচাপজনিত সমস্যায় একটি হাসপাতালে চিকিত্সাধীন 'ফলাহারি বাবা'।      

আরও পড়ুন, সাদা পাতায় নিকাহ, সাদা পাতায় তালাক! অতঃপর পাচার

.