কংগ্রেসের সঙ্গে বৈঠক Prashant Kishor-র, রাজনৈতিক মহলে জোর জল্পনা

কিশোর এর আগে কংগ্রেসকে সর্বসমক্ষে তীব্র আক্রমণ করেছেন

Updated By: Apr 16, 2022, 02:45 PM IST
কংগ্রেসের সঙ্গে বৈঠক Prashant Kishor-র, রাজনৈতিক মহলে জোর জল্পনা

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনী কৌশলবিদ প্রশান্ত কিশোর, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, সিনিয়র নেতা রাহুল গান্ধী এবং কে সি ভেনুগোপালের সঙ্গে এক বৈঠক করেছেন। এর পরেই তার কংগ্রেসে যোগদানের বিষয়ে জল্পনা শুরু হয়েছে। 

কিশোর সম্প্রতি ২০২৪ সালের সাধারণ নির্বাচন সহ অন্যান্য বড় নির্বাচনে কংগ্রেসের পুনরুত্থ্বানের বিষয়ে আবার আলোচনা শুরু করেছেন। একসঙ্গে কাজের বিষয়ে কয়েক দফা আলোচনার পর দুই পক্ষ এর আগে আলাদা হয়ে যায়।

কিশোরের ঘনিষ্ঠ সূত্র কংগ্রেসের দাবিকে খণ্ডন করেছে। কংগ্রেস জানিয়েছিল যে এই আলোচনা এই বছরের শেষে গুজরাট নির্বাচনকে কেন্দ্র করে করা হচ্ছে। কংগ্রেস নেতৃত্ব এবং প্রশান্ত কিশোর প্রধানত ২০২৪ সালের জাতীয় নির্বাচনের বিষয় আলোচনা করছেন বলে জানিয়েছে কিশোরের ঘনিষ্ঠ সূত্র।

আরও পড়ুন: বাংলা সহ দেশের ৪ রাজ্যে হনুমানের মূর্তি, ঘোষণা প্রধানমন্ত্রী Modi-র

২০২৪-এর নির্বাচনের জন্য দুই পক্ষ একমত হলে, গুজরাট অথবা অন্য কোনও রাজ্যের নির্বাচনগুলি পিকে-র দায়িত্বের সঙ্গে জুড়ে যাবে। কংগ্রেস সূত্র মারফত জানা গেছে যে কিশোর শুধুমাত্র গুজরাট নির্বাচনে কাজ করার জন্য প্রস্তাব দিয়েছেন।

পিকের কংগ্রেসে যোগদান এখনই হবেনা বলেই মনে করছেন অনেকে। যদিও এই সম্ভাবনাকে উড়িয়ে দেওয়া যায় না। কিশোর এর আগে কংগ্রেসকে সর্বসমক্ষে তীব্র আক্রমণ করেছেন। তা সত্ত্বেও, উভয় পক্ষই সর্বশেষ নির্বাচনে কংগ্রেসের পরাজয়ের পরে আবার একটি বোঝাপড়ার চেষ্টা করছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.