Rahul Gandhi | Ramya: আত্মহত্যার মুখ থেকে দিব্যাকে ফিরিয়ে আনেন রাহুল গান্ধী!

কন্নড় অভিনেত্রী রম্যা ওরফে দিব্যা স্পন্দনা জানিয়েছেন যে তিনি আত্মহত্যার কথা চিন্তা করেছিলেন এবং রাহুল গান্ধীকে কঠিন সময়ে তাকে সমর্থন করার জন্য ধন্যবাদ দিয়েছেন।

Updated By: Mar 30, 2023, 10:27 AM IST
Rahul Gandhi | Ramya: আত্মহত্যার মুখ থেকে দিব্যাকে ফিরিয়ে আনেন রাহুল গান্ধী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রম্যা ওরফে দিব্যা স্পন্দনা তামিল এবং কন্নড় চলচ্চিত্র শিল্পের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি তার বাবা আরটি নারায়ণ মারা যাওয়ার পরে তাঁর কঠিন সময়ের কথা বলেছিলেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন যে তিনি আত্মহত্যার কথাও ভেবেছিলেন। তিনি কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিজের কঠিন সময়ে মানসিক সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ দিয়েছিলেন।

রম্যা জনপ্রিয় টক শো উইকেন্ড উইথ রমেশ সিজন ৫-এ হাজির হন এবং তাঁর জীবনের কঠিন সময়ের কথা বলেন। তিনি বলেন, ‘আমার বাবাকে হারানোর দুই সপ্তাহ পর আমি সংসদে ছিলাম। আমি কাউকে বা কিছুই জানতাম না, এমনকি সংসদের কার্যক্রম সম্পর্কেও। কিন্তু আমি সব শিখেছি; আমি আমার কাজের মধ্য দিয়ে আমার দুঃখকে চালিত করেছি। মান্ডিয়ার মানুষই আমাকে সেই আত্মবিশ্বাস দিয়েছে।‘

রম্যা কঠিন সময়ে সমর্থনের জন্য রাহুল গান্ধীকে কৃতিত্ব দেন

রম্যা জানিয়েছেন কীভাবে কংগ্রেস নেতা রাহুল গান্ধী তাঁকে সমর্থনকে বিশাল ভূমিকা পালন করেছিলেন। তিনি বলেছিলেন, ‘আমার জীবনে আমার মা সবচেয়ে বড় প্রভাবশালী, তার পরে আমার বাবা এবং তৃতীয় রাহুল গান্ধী। আমি যখন আমার বাবাকে হারিয়েছিলাম তখন আমি বিপর্যস্ত ছিলাম। আমি আমার জীবন শেষ করার কোথাও ভেবেছি। আমি একা হয়ে গিয়েছিলাম। আমি নির্বাচনেও হেরে গিয়েছিলাম। এটা ছিল শোকের সময়। সেই সময়ে, রাহুল গান্ধী আমাকে সাহায্য করেছিলেন এবং আমাকে মানসিকভাবেও সমর্থন করেছিলেন।‘

আরও পড়ুন: Amit Shah: ইউপিএ আমলে মোদীকে ফাঁসানোর জন্য চাপ, সিবিআই-এর বিরুদ্ধে বিস্ফোরক অমিত শাহ

তিনি ২০১২ সালে ভারতীয় যুব কংগ্রেসে যোগদান করেন এবং ২০১৯ সালে কংগ্রেসের সোশ্যাল মিডিয়া প্রচারের নেতৃত্ব দেন কিন্তু ফলাফল অনুকূল ছিল না। এরপর তিনি রাজনীতি ছেড়ে চলচ্চিত্রে ফিরে আসেন।

আরও পড়ুন: Bihar: ২৯ বছর পর ‘পুলিস হেফাজত’ থেকে হনুমান মূর্তি ফিরল মন্দিরে, রামনবমীর আগে খুশির হাওয়া

রম্যার ক্যারিয়ার

রম্যা পুনীত রাজকুমারের ২০০৩ সালের কন্নড় ছবি ‘অভি’ দিয়ে ফিচার ফিল্মে আত্মপ্রকাশ করেন এবং এরপরে অনেক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেন। ২০১৩ সালে, তিনি রাজনীতিতে তার কাজের জন্য চলচ্চিত্র ছেড়ে দেওয়ার ঘোষণা করেছিলেন কিন্তু ২০১৬ সালে ‘নাগারহাভু’ দিয়ে সিনেমার জগতে ফিরে আসেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.