কাঠুয়ায় ধর্ষণ মামলায় ৬ জন দোষী সাব্যস্ত ও এক জনকে বেকসুর খালাস করল আদালত

গত বছরের ১০ জানুয়ারি জানুয়ারিতে কাঠুয়ায় ৮ বছরের মেষপালিকাকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ ওঠে। ওই বালিকাকে লাগাতার ধর্ষণ করে হয় বলে অভিযোগ। 

Updated By: Jun 10, 2019, 12:23 PM IST
কাঠুয়ায় ধর্ষণ মামলায় ৬ জন দোষী সাব্যস্ত ও এক জনকে বেকসুর খালাস করল আদালত
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অপরাধের ১৬ মাসের পর রায় বেরল কাঠুয়া ধর্ষণ মামলার। সোমবার, পাঠানকোটের বিশেষ আদালত এই মামলার ৬ জনকে দোষী সাব্যস্ত করে। এর মধ্যে দুই পুলিস অফিসার দীপক খাজুরিয়া, সুরেন্দর ভার্মা এবং হেড কনস্টেবল তিলক রাজকে দোষী সাব্যস্ত করা হয়। মন্দিরের পুরোহিত তথা মূল অভিযুক্ত সঞ্জি রাম, পুলিস অফিসার পরবেশ কুমার ও আনন্দ দত্তকেও দোষী সাব্যস্ত করে আদালত।

উল্লেখ্য, ওই মামলায় অন্যতম অভিযুক্ত সঞ্জি রামের ছেলে বিশাল বেকসুর খালাস করে দেওয়া হয়। অভিযুক্তদের অপহরণ, ধর্ষণ-সহ একাধিক ধারায় দোষী সাব্যস্ত করা হয়েছে। জি় নিউজ় এর আগে একটি রিপোর্টে মুজাফফরপুরের একটি এটিএম-এর সিসিটিভি ফুটেজ তুলে ধরে। ঘটনার দিনে বিশালকে ওই এটিএম থেকে টাকা তুলতে দেখা যায়। উল্লেখ্য, গত ৩ জুন কাঠুয়ার ধর্ষণ মামলার শুনানি নিষ্পত্তি হয়। সোমবার চূড়ান্ত রায় দেওয়ার কথা জানান বিচারক তেজবিন্দর সিং।

আরও পড়ুন- সিঙ্গুর আন্দোলনে ধাক্কা খেয়েছে রাজ্যের শিল্প সম্ভাবনা, বিলম্বিত বোধোদয় মুকুলের

গত বছরের ১০ জানুয়ারি জানুয়ারিতে কাঠুয়ায় ৮ বছরের মেষপালিকাকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ ওঠে। ওই বালিকাকে লাগাতার ধর্ষণ করে হয় বলে অভিযোগ। অপহরণের ৩ দিন পর খুন করা হয়।  ১৭ তারিখ ওই বালিকার দেহ মেলে। অভিযুক্তদের বিরুদ্ধে চার্জশিট পেশ করে পুলিস। চার্জিশিটে নাম রয়েছে বিশাল জঙ্গোত্র ও তাঁর খুড়তুতো ভাই, বিশালের বাবা সঞ্জি রাম এবং পুলিস অফিসার দীপক খাজুরিয়া। অভিযুক্তদের শাস্তির দাবিতে তোলপাড় হয় উপত্যাকা।  

.