আতঙ্কের বেঙ্গালুরু: স্কুলের মধ্যেই গণধর্ষণের শিকার ছয় বছরের শিশু কন্যা, আটক দুই স্কুল কর্মচারী

ফের এক মর্মান্তিক ঘটনার সাক্ষি থাকল দেশ। ফের আরও একবার লজ্জায় মুখ ঢাকল এদেশের শিশু ও নারী নিরাপত্তা। পূর্ব বেঙ্গালুরুর একটি স্কুলে গণধর্ষণের শিকার হল ছয় বছরের এক শিশু কন্যা।

Updated By: Jul 17, 2014, 07:29 PM IST
 আতঙ্কের বেঙ্গালুরু:  স্কুলের মধ্যেই গণধর্ষণের শিকার ছয় বছরের শিশু কন্যা, আটক দুই স্কুল কর্মচারী

Bengaluru: ফের এক মর্মান্তিক ঘটনার সাক্ষি থাকল দেশ। ফের আরও একবার লজ্জায় মুখ ঢাকল এদেশের শিশু ও নারী নিরাপত্তা। পূর্ব বেঙ্গালুরুর একটি স্কুলে গণধর্ষণের শিকার হল ছয় বছরের এক শিশু কন্যা।

এই ঘটনার প্রতিবাদে স্কুলের সামনে প্রতিবাদে সামিল হন অভিভাবকও স্থানীয় মানুষ। নিগৃহীতার বাবা-মা অভিযোগ করেছেন স্কুল কর্তৃপক্ষ ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল।  চলতি মাসের ২ তারিখে ঘটনাটি ঘটলেও তাঁরা জানিয়েছেন স্কুল ঘটনাটি জেনে শুনে তাঁদের কাছে লুকিয়ে গিয়েছিল।

শিশুটির শারীরিক অবস্থার অবনতি হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হলে এই লজ্জাজনক ঘটনাটি প্রকাশ্যে আসে।

তদন্তকারী আধিকারিক জানিয়েছেন ভিবজিওর স্কুলের ক্লাস ওয়ানের ওই ছাত্রীকে স্কুল চলাকালীনই ধর্ষণ করে স্কুলের দুই কর্মী। এক জিম ইন্সট্রাকটর ও এক নিরাপত্তা কর্মীকে এই ঘটনার জন্য গ্রেফতার করা হয়েছে।

বর্তমানে নিগৃহীতা শিশু হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটিকে দুর্ভাগ্যজনক অ্যাখ্যা দিয়ে স্কুলের প্রিন্সিপাল জানিয়েছেন অপরাধীদের শাস্তি দেওয়া হবে। স্কুলের তরফ থেকে জানানো হয়েছে এই ঘটনার জড়িত থাকার অপরাধে স্কুলেরই দুই কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

যে দেশে শিশু ও নারীদের বিরুদ্ধে হয়ে চলা অপরাধের সংখ্যা ক্রমবর্ধমান সে দেশে স্কুলের চৌহদ্দির মধ্যেই ঘটা এই নৃশংস ঘটনা আরও একবার প্রমাণ করে দিল এই সমস্যার বীজ ঠিক কতটা গভীরে প্রেথিত।

 

.