Sonia Gandhi Healh Update: ফের হাসপাতালে ভর্তি সনিয়া, কেমন আছেন কংগ্রেস প্রাক্তন সভানেত্রী?

শারীরিক অসুস্থতার জন্য কয়েক বছর দলের কোনও প্রচারসভা বা কর্মসূচিতে সেভাবে দেখা যায়নি সোনিয়াকে। একেবারে শীর্ষস্তরের নেতাদের নিয়ে কোনও বৈঠক বা বিশেষ কোনও কর্মসূচি না হলে সোনিয়া তাতে অংশ নেন না। শেষবার রায়পুরে কংগ্রেসের প্লেনারি সেশনে এবং ভারত জোড়ো যাত্রায় দেখা গিয়েছিল তাঁকে। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 3, 2023, 04:25 PM IST
Sonia Gandhi Healh Update: ফের হাসপাতালে ভর্তি সনিয়া, কেমন আছেন কংগ্রেস প্রাক্তন সভানেত্রী?
ফের হাসপাতালে ভর্তি সনিয়া গান্ধী। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের গুরুতর অসুস্থ কংগ্রেসের (Congress) প্রাক্তন সভানেত্রী সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালে (Sir Ganga Ram Hospital) তাঁকে ভর্তি করা হয়েছে। হাসপাতাল ও কংরেস সূত্রের খবর, সোনিয়ার ব্রঙ্কাইটিস হয়েছে। যদিও হাসপাতালের ডাক্তারদের দাবি, তিনি আপাতত সুস্থ আছেন। 

এই নিয়ে চলতি বছরই দ্বিতীয়বার দিল্লির একই হাসপাতালে ভর্তি হলেন সনিয়া। সূত্রের খবর, বৃহস্পতিবার জ্বর ও সর্দির উপসর্গ নিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। স্যর গঙ্গারাম হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অরূপ বসুর তত্বাবধানে রয়েছেন কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সোনিয়ার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। উদ্বেগের কোনও কারণ নেই।

আরও পড়ুন: Meghalaya Assembly Election 2023: মেঘালয়ের মসনদে ফের সাংমা, সমর্থনের হাত বাড়ালো বিজেপি

আরও পড়ুন: Assembly Elections Result: বিজেপিতেই ভরসা রাখল ত্রিপুরা, নাগাল্যান্ড; মেঘালয়ে ত্রিশঙ্কু

৭৬ বছরের সোনিয়া এমনিতেই অসুস্থ থাকেন। গত বেশ কয়েক বছর ধরেই বিভিন্ন শারীরিক সমস্যার চিকিৎসা করাচ্ছেন তিনি। এর আগে দু’বার কোভিড আক্রান্ত হয়েছেন তিনি। কোভিড থেকে সেরে উঠলেও ছোটখাট শারীরিক সমস্যায় মাঝেমধ্যেই ভুগতে হচ্ছে তাঁকে। এর মধ্যে আবার তিনি ব্রঙ্কাইটিস আক্রান্ত হলেন। স্বভাবতই তাঁকে নিয়ে চিন্তিত কংগ্রেস শিবির। 

শারীরিক অসুস্থতার জন্য কয়েক বছর দলের কোনও প্রচারসভা বা কর্মসূচিতে সেভাবে দেখা যায়নি সোনিয়াকে। একেবারে শীর্ষস্তরের নেতাদের নিয়ে কোনও বৈঠক বা বিশেষ কোনও কর্মসূচি না হলে সোনিয়া তাতে অংশ নেন না। শেষবার রায়পুরে কংগ্রেসের প্লেনারি সেশনে এবং ভারত জোড়ো যাত্রায় দেখা গিয়েছিল তাঁকে। প্লেনারি সেশনে সক্রিয় রাজনীতি থেকে অবসরেরও ইঙ্গিত দিয়েছিলেন তিনি। বস্তুত শারীরিক সমস্যার জন্য দলের কাজ থেকে অনেক আগেই অব্যাহতি চেয়েছেন সোনিয়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.