Exclusive: 'রাজ্য সরকার লাগামছাড়া ঋণ করছে', মোদীর সামনেই নালিশ শুভেন্দুর

ঠিক কী বলেছেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা? হায়দরাবাদ থেকে জি ২৪ ঘণ্টায় এক্সক্লুসিভ শুভেন্দু অধিকারী।

Updated By: Jul 2, 2022, 11:42 PM IST
Exclusive: 'রাজ্য সরকার লাগামছাড়া ঋণ করছে', মোদীর সামনেই নালিশ শুভেন্দুর

মৌপিয়া নন্দী, হায়দরাবাদ: 'রাজ্য সরকার লাগামছাড়া ঋণ করছে। এই প্রবণতা আটকানো দরকার'। বিজেপির কর্মসমিতির বৈঠকে আর্থিক প্রস্তাবের উপর বক্তব্য রাখলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রধানমন্ত্রীর সামনেই পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে নালিশ জানালেন তিনি।

বিজেপি জাতীয় কর্মসমিতির বৈঠকে ফের বাংলা প্রসঙ্গ। প্রধানমন্ত্রীর সামনেই এবার রাজ্যের আর্থিক অবস্থা নিয়ে নালিশ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।  রাজ্যের 'লাগামছাড়া ঋণ নেওয়া'র প্রবণতা আটকানোর দাবি জানালেন তিনি।

নজরে ২০২৪-র লোকসভা নির্বাচন। সঙ্গে ২০২৩-একাধিক রাজ্যে বিধানসভা ভোটও। শনিবার থেকে হায়দরাবাদে শুরু হল বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক। প্রধানমন্ত্রীর নেতৃত্বে কীভাবে দেশের 'আর্থিক বিকাশ' হয়েছে, সেই সংক্রান্ত প্রস্তাব পেশ করা হয় বৈঠকে। বাদ যায়নি মোদীর নেতৃত্বের করোনা পরিস্থিতি মোকাবিলার বিষয়টিও।

আরও পড়ুন: BJP: এ রাজ্যে দলের কর্মীদের 'খুন'! বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে বাংলা প্রসঙ্গ

এদিন বাংলা থেকে বিজেপি কর্মসমিতির বৈঠকে হাজির ছিলেন দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, অমিতাভ চক্রবর্তী এবং অনুপম হাজরারা।  আর্থিক প্রস্তাবের উপর কিন্তু বক্তব্য রাখেন একমাত্র শুভেন্দু অধিকারীই। কী বললেন তিনি?  প্রধানমন্ত্রী সামনে শুভেন্দু আশঙ্কা প্রকাশ করেন, 'রাজ্য সরকার ইতিমধ্যেই ৫ লক্ষ ৬২ হাজার কোটি টাকা ঋণ করে ফেলেছে। পরবর্তীকালে যে দলই সরকারে আসুক না কেন, এই ঋণের বোঝা তাদের উপর বর্তাবে। বাংলায় অর্থনৈতিক শৃঙ্খলা আনা দরকার'।

শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর সামনে বাংলার কেন্দ্রীয় প্রকল্পের 'নাম পরিবর্তনে'র প্রসঙ্গও তোলেন শুভেন্দু। কোন কোন প্রকল্পের নাম বদলে গিয়েছে? রীতিমতো নাম ধরে তা উল্লেখ করেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.