কিছুক্ষণ পরেই বামেদের প্রার্থী তালিকা ঘোষণা

কংগ্রেসের জন্য কিছু আসন ছেড়ে এবং অমীমাংসিত কিছু আসন বাদ রেখে আজই প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে বামেরা। কলকাতা সহ কিছু জেলায় এখনও জারি বাম কংগ্রেস টানাপোড়েন । তালিকায় বাদ  সেই আসনগুলিও। বিধানসভা নির্বাচনে বামেদের লড়াইয়ের মুখ সূর্যকার্ন্ত মিশ্রই । ভোটে লড়বেন অশোক ভট্টাচার্য, অসীম দাশগুপ্ত, কান্তি গাঙ্গুলিরা। ভোটে লড়বেন অনাদি সাহু, রবীন দেব। তবে অসুস্থতার কারণে লড়বেন না গৌতম দেব।

Updated By: Mar 7, 2016, 05:12 PM IST
কিছুক্ষণ পরেই বামেদের প্রার্থী তালিকা ঘোষণা

ওয়েব ডেস্ক: কংগ্রেসের জন্য কিছু আসন ছেড়ে এবং অমীমাংসিত কিছু আসন বাদ রেখে আজই প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে বামেরা। কলকাতা সহ কিছু জেলায় এখনও জারি বাম কংগ্রেস টানাপোড়েন । তালিকায় বাদ  সেই আসনগুলিও। বিধানসভা নির্বাচনে বামেদের লড়াইয়ের মুখ সূর্যকার্ন্ত মিশ্রই । ভোটে লড়বেন অশোক ভট্টাচার্য, অসীম দাশগুপ্ত, কান্তি গাঙ্গুলিরা। ভোটে লড়বেন অনাদি সাহু, রবীন দেব। তবে অসুস্থতার কারণে লড়বেন না গৌতম দেব।

প্রার্থী তালিকায় নেই গড়বেতার বিধায়ক সুশান্ত ঘোষের নামও।  তবে বামেদের প্রার্থী তালিকায় রয়েছে প্রচুর নতুন মুখ। আরএসপির থেকে এবার আর ভোটে লড়বেন না ক্ষিতি গোস্বামী। তবে তালিকায় রয়েছে সুভাষ নস্কর, বিশ্বনাথ চৌধুরী, তপন হোড়দের নাম। সিপিআই থেকে ভোটে প্রার্থী হচ্ছেন শ্রীকুমার মুখোপাধ্যায়,আনন্দ মণ্ডল।

.