Delhi Building Collapse: গভীর রাতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দোতলা বাড়ি, মৃত কমপক্ষে ২

Delhi Building Collapse: গতকালই কলকাতার গার্ডেনরিচে ভেঙেপড়া বাড়তি তল্লাশি শেষ করেছে এনডিআরএফ। ততবে এখনও একজন নিখোঁজ করেছেন বলে মনে করা হচ্ছে।

Updated By: Mar 21, 2024, 09:02 AM IST
Delhi Building Collapse: গভীর রাতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দোতলা বাড়ি, মৃত কমপক্ষে ২

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতার গার্ডেনরিচের ভেঙে পড়া বাড়িতে উদ্ধারকাজ শেষ করেছে এনডিআরএফ। এখনওপর্যন্ত ওই দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকে। এরমধ্য়েই গতরাতে সোয়া দুটো নাগাদ দিল্লির কবীরনগরে ভেঙে পড়ল একটি পুরনো বাড়ি। ওই ঘটনায় এখওনপর্যন্ত ২ জনের মৃত্য়ুর খবর পাওয়া যাচ্ছে। নিহতদের নাম  আরশাদ (৩০) ও  তৌহিদ(২০)। দিল্লির জিটিবি হাসপাতালে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। রেহান নামে বছর বাইশের এক তরুণের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন-সন্দেহ ছিল স্বামীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে প্রতিমা, ঘরে ডেকে ভয়ংকর কাণ্ড করল গৃহবধূ

দিল্লি পুলিস সূত্রে খবর, নিহতরা পেশায় শ্রমিক। দিল্লি ইস্টের ডিসিপি জয় তিরকে বলেন, গতকাল রাত সোয়া দুটে নাগাদ একচি ফোন আসে। বলা হয় কবীরনগরে একটি বাড়ি ভেঙে পড়েছে। খবর পাওয়ার সঙ্গ সঙ্গেই ছুটে যায় উদ্ধাররকারী দল। ধ্বসস্তূপের মধ্য় ৩ জন শ্রমিক চাপা পড়ে গিয়েছিলেন। তাদের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, গতকালই কলকাতার গার্ডেনরিচে ভেঙেপড়া বাড়তি তল্লাশি শেষ করেছে এনডিআরএফ। ততবে এখনও একজন নিখোঁজ করেছেন বলে মনে করা হচ্ছে। এখনওপর্যন্ত ওই ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। রবিবার রাতে গার্ডেনরিচের আজহার মোল্লা বাগান এলাকায় ঝুপড়ির উপর ভেঙে পড়েছিল নির্মীয়মাণ একটি বহুতলের একাংশ। ধ্বংসস্তুপের নিচে আটকে পড়েছিলেন বহু মানুষ। সেদিন রাত থেকে উদ্ধার কাজে নামে এনডিআরএফ। শেষ মৃতদেহটি উদ্ধার হয় গতপরশুষ কিন্তু উদ্ধারকাজ চলবে না আর। বুধবার সন্ধ্যায় গোটা এলাকাটি কলকাতা পুরসভার হাতে তুলে দিয়েছে এনডিআরএফ।

বাড়াভাঙা কাণ্ডে অভিযুক্ত প্রোমোটার ওয়াসিম এখন পুলিসি হেফাজতে। গ্রেফতার করা হয়েছে  মহম্মদ সারফারাজ ওরফে পাপ্পু নামে আরও একজনকে। পুলিস সূত্রে খবর, যে জমিতে ওই বহুতলটি তৈরি করা হচ্ছিল, সেই পাপ্পু-ই সেই জমির মালিক বলে জানা গিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.