Birbhum Shocker: সন্দেহ ছিল স্বামীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে প্রতিমা, ঘরে ডেকে ভয়ংকর কাণ্ড করল গৃহবধূ

Birbhum Shocker: পরিস্থিতি সামাল দিতে ময়ূরেশ্বরের আসপাশের থানা থেকেও বাড়তি পুলিস আনা হয়। নামানে হয় কেন্দ্রীয় বাহিনী। পরে অভিযুক্ত পলি মণ্ডলকে গ্রেফতারের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে

Updated By: Mar 21, 2024, 07:33 AM IST
Birbhum Shocker: সন্দেহ ছিল স্বামীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে প্রতিমা, ঘরে ডেকে ভয়ংকর কাণ্ড করল গৃহবধূ

প্রসেনজিত্ মালাকার: স্বামীর প্রেমিকাকে বাড়িতে ডেকে থেঁতলে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরূদ্ধে। বীরভূমের ময়ুরেশ্বরে বেজা গ্রামের ওই ঘঠনায় তোলাপাড় এলাকা। ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্ত্রীকে। পুলিসে এসে ওই মহিলাকে স্থানীয় মানুষজনের রোষ থেকে রক্ষা করে।

আরও পড়ুন-ম্যারাথন উদ্ধারকাজে ইতি, গার্ডেনরিচ ছাড়ল NDRF!

অভিযুক্ত মহিলার নাম পলি মণ্ডল। স্থানীয় সূত্রে খবর, পলির সন্দেহ ছিল তার স্বামী বুদ্ধদেবের সঙ্গে এলাকারই প্রতিমা দাসে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল। অভিযোগ, বুধবার বিকেলে প্রতিমাকে তার বাড়িতে ডাকেন পলি। এরপর কোনও ভারী বস্তু দিয়ে প্রতিমার শরীরের বিভিন্ন অংশে আঘাত করেন। তাতেই মৃত্যু হয় প্রতিমার।

বিষয়টি জানাজানি হতেই প্রতিবেশীরা পুলিসকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ময়ুরেশ্বর থানার পুলিস। পলির শাস্তির দাবিতে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামের মানুষজন। মৃত প্রতিমার মৃতদেহ তুলে তারা বাধা দেন। তাদের দাবি গ্রেফতার করতে হবে পলিকে।

পরিস্থিতি সামাল দিতে ময়ূরেশ্বরের আসপাশের থানা থেকেও বাড়তি পুলিস আনা হয়। নামানে হয় কেন্দ্রীয় বাহিনী। পরে অভিযুক্ত পলি মণ্ডলকে গ্রেফতারের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পুলিস মৃতদেহ তুলে রামপুরহাট মেডিক্যালে  ময়না তদন্তের জন্য পাঠায়।

মৃতার মা বলেন, যারা ওকে এমন নৃসংশভাবে খুন করেছেন তারা যেন যাবজ্জীবন জেলে থাকে। খুন করেছে পলি মণ্ডল। ওর সঙ্গে আমার মেয়ের কোনও সম্পর্ক নেই। ওদের বাড়িতেও যাতায়াত করত না। কী কারণে এমন ঘটনা বুঝতে পারছি না।

স্থানীয় বাসিন্দা বাপি মণ্ডল বলেন, ওই মেয়েটা সকালে কাজ করতে এসেছিল বেনেপাড়ায়। বিকেল চারটের সময়েও সে বাড়ি ফেরেনি। সাধারণভাবে ১০টা সাড়ে ১০টার মধ্যে বাড়ি চলে যায়। বাড়ি না ফেরায় আমরা খোঁজখবর শুরু করি। কিন্তু ওদের চালচলন দেখে আমাদের সন্দেহ হয়। যে খুন করেছে তার হাত কেটে দেওয়া হোক।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.