Teacher Attack By Student: দুই ছাত্রের গুলিতে কোচিং ক্লাসের বাইরেই লুটিয়ে পড়লেন শিক্ষক!

Teacher Attack By Student: দুই ছাত্রের গুলিতে আহত এক শিক্ষক। মধ্য়প্রদেশের মোরেনায় ভরদুপুরে ঘটে ঘটনাটি। সিসিটিভিতে রেকর্ড হওয়া ভিডিয়োটি  সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়। ইতিমধ্য়েই অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিস।  

Updated By: Jun 22, 2023, 07:08 PM IST
Teacher Attack By Student: দুই ছাত্রের গুলিতে কোচিং ক্লাসের বাইরেই লুটিয়ে পড়লেন শিক্ষক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভরদুপুরে গুলিবিদ্ধ এক শিক্ষক। মধ্য়প্রদেশের মোরেনায় এই ঘটনাটি ঘটে। পুরো ঘটনাটি সিসিটিভিতে রেকর্ড হয়। সেই ভিডিয়োই সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তা মুহূর্তের মধ্য়ে ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। এখন শিক্ষককে হাসপাতালে চিকিৎসা চলছে তবে তাঁর অবস্থা খুবই শোচনীয়। সূত্রের খবর, কোচিংয়ের বাইরে দুজন ছাত্র বাইকে চড়ে এসে তাঁদের শিক্ষক গিরয়ার কুশওয়াহাকে গুলি করে। 

মোরেনার পুলিস সুপার জানিয়েছেন, 'তারা এই খবরটি সকাল ১১ টা থেকে ১১.১৫ এর মধ্যে পায়। আহতের পরিবারের তরফে জানা গিয়েছে দুজন অভিযুক্ত ৩ বছর আগে একই কোচিংয়ে পড়ত এবং মাইনে না দেওয়ায় তাদের তাড়িয়ে দেওয়া হয়। বৃহস্পতিবার শিক্ষকের সঙ্গে কথা বলার সময় তারা এসে তাঁকে গুলি করে। অভিযুক্ত ছাত্রদের বিরুদ্ধে খুন করার চেষ্টায় ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় মামলা দায়ের হয়েছে।'

আরও পড়ুন: Mamata Banerjee: নজরে ২৪, ফের একের বিরুদ্ধে এক লড়াইয়ের পক্ষে সওয়াল মমতার

এরকমই এক ঘটনা বুধবার ভরদুপুরে ঘটে কলকাতার মাঝে। এক যুবতীকে ছুড়ি দিয়ে কুপিয়ে এবং জলে চুবিয়ে খুনের চেষ্টা করা হয়। ঘটনাটি ঘটে কলকাতার সার্ভে পার্ক এলাকায়। প্রেমে প্রত্য়াখান করায় এই ঘটনার সম্মুখীন হতে হয় যুবতীকে। সূত্র থেকে জানা গিয়েছে, ঘটনাস্থলের কাছাকাছি ডিউটি করছিলেন ট্রাফিক গার্ডের এক অফিসার। খবর পেয়ে তিনি ছুটে যান। তিনি গিয়ে দেখেন যুবতী বাঁচার জন্য চিৎকার করছেন। সঙ্গে সঙ্গে তিনি যুবতীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। এখন যুবতীর অবস্থা আশঙ্কাজনক। শুধু তাই নয়, স্থানীয়দের থেকে জানা গিয়েছে, যে সময় এই ঘটনা ঘটে, অনেকেই সেখানে সাঁতার কাটছিলেন। সেই সময় কী করে যে ছেলেটি এত সাহস পেল, সেটা ভেবেই অবাক হচ্ছেন সবাই।
এই খুনের চেষ্টায় গ্রেফতার করা হয় যুবতীর প্রেমিককে। 

আরও পড়ুন: Arvind Kejriwal: বৈঠকের আগেই ডামাডোল! বিরোধী জোটকে হুঁশিয়ারি কেজরিওয়ালের

সমাজের মধ্য়ে এইরকম হাড়হিম করা দিনের পর দিন বেড়ে চলেছে। দিনদুপুরে এরকম ঘটনা সকলকেই চিন্তায় ফেলে দিয়েছে। শুধু তাই নয় এইধরনের ঘটনায় সমাজের একাংশকে ভীতির মধ্য়ে ফেলে দিয়েছে। পুলিস থেকে শুরু করে মনোবিদরাও কীভাবে এই হিংসাপূর্ণ ঘটনা থেকে রেহাই পাওয়া যায়, সে বিষয়ে চিন্তিত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.