পঞ্জাবের ফল ব্যবসায়ীকে সোপিয়ানে গুলি করে মারল জঙ্গিরা

জঙ্গিদের গুলিতে গুরুতর জখম হয়েছেন আরও এক ব্যক্তি। পুলিস জানিয়েছে, সোপিয়ানের ঘটনায় ওই দুই জঙ্গির খোঁজে তল্লাশি চলছে।

Updated By: Oct 17, 2019, 09:07 AM IST
পঞ্জাবের ফল ব্যবসায়ীকে সোপিয়ানে গুলি করে মারল জঙ্গিরা
ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন: আপেল কিনতে জম্মু-কাশ্মীরে এসেছিলেন পঞ্জাবের এক ফল ব্যবসায়ী। বুধবার সন্ধ্যায় ওই ব্যবসায়ীকে গুলি করে খুন করল জঙ্গিরা। পুলিস সূত্রে খবর, নিহত ব্যক্তির নাম চরণজিৎ সিং।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছে দক্ষিণ কাশ্মীরের সোপিয়ানে। জঙ্গিদের গুলিতে গুরুতর জখম হয়েছেন আরও এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে পুলওয়ামা সরকারি হাসপাতাল ও পরে শ্রীনগরে নিয়ে যাওয়া হয়েছে। পুলিস জানিয়েছে, সোপিয়ানের ঘটনায় ওই দুই জঙ্গির খোঁজে তল্লাশি চলছে।

সোমবার সোপিয়ানে এক ট্রাক চালককে গুলি করে মারে দুই জঙ্গি! এক বাগান মালিককেও প্রচণ্ড মারধর করে ওই জঙ্গিরা। এর পর বুধবার সকালে ছত্তীসগড়ের এক ইটভাঁটার শ্রমিককে গুলি করে খুন করে জঙ্গিরা। ওই দিনেই অনন্তনাগে সেনাবাহিনীর এনকাউন্টারে খতম হয় হিজবুল মুজাহিদিন কমান্ডার নাসির চদ্রু-সহ ৩ জঙ্গি।

আরও পড়ুন: অনন্তনাগে সেনার এনকাউন্টারে খতম হিজবুল কমান্ডার নাসির চদ্রু-সহ ৩ জঙ্গি

৩৭০ ধারা প্রত্যাহারের পর জম্মু-কাশ্মীরে বিক্ষিপ্ত ভাবে হিংসার ঘটনা ঘটে চলেছে। জঙ্গিদের গুলিতে অনেক সাধারণ মানুষ, শ্রমিক, ব্যবসায়ী প্রাণ হারাচ্ছেন। আতঙ্কের আবহে ক্ষতিগ্রস্থ হচ্ছে স্থানীয় ব্যবসা-বাণিজ্য, পর্যটন শিল্প ক্ষতিগ্রস্ত হচ্ছে।

.