গোয়া থেকে রাজ্যসভায় তৃণমূল? বৈঠকে যোগ দিতে কলকাতায় Luizinho Faleiro

ইতিমধ্যেই গোয়ায় গিয়ে সেখানে একপ্রস্থ বৈঠক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Nov 13, 2021, 10:12 AM IST
গোয়া থেকে রাজ্যসভায় তৃণমূল? বৈঠকে যোগ দিতে কলকাতায় Luizinho Faleiro

নিজস্ব প্রতিবেদন: গোয়ায় তৃণমূলের পরবর্তী পদক্ষেপ ঠিক করতে কলকাতায় এলেন লুইজিনহো ফালেইরো। নির্বাচনী কৌশল ও আগামী দিনের প্রচার কি হবে  সেই নিয়ে এই আলোচনা হতে চলেছে বলে জানা গেছে।

ইতিমধ্যেই গোয়ায় গিয়ে সেখানে একপ্রস্থ বৈঠক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী দিনে সেখানে প্রচারে যাবেন তৃণমূলের অন্যান্য শীর্ষ নেতৃত্ব।

আরও পড়ুন: ফিল্মস্টাররা বড় নির্বাচনে লড়েন, পুরভোটে লড়বেন কর্মীরা, বললেন Dilip

সম্প্রতি অর্পিতা ঘোষ রাজ্যসভার সদস্যপদ ত্যাগ করেছেন। তাঁর ছেড়ে যাওয়া আসনে আগামি ১৬ নভেম্বর মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন এবং ২৯ নভেম্বর নির্বাচন। এই খালি আসনে তৃণমূল গোয়া থেকে সদস্য পাঠাতে চাইছেন বলেই সূত্রের খবর। গোয়া থেকে সদস্য পাঠানোর ক্ষেত্রে যে নাম নিয়ে সব থেকে বেশি জল্পনা চলছে তা হল লুইজিনহো ফালেইরো। ফালেইরোর কলকাতায় আসা এই জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছে।

লুইজিনহোর কলকাতায় আসা এবং মিটীং করা কে কেন্দ্র করে দিলীপ ঘোষ বলেন যে কলকাতায় এসে মিটিং করে কি হবে? গোয়ায় গিয়ে করুন। গোয়া তে লোক কোথায়? এখানে এসে মিটিং করে, চা খেয়ে, গল্প করে ফটো তুলে চলে গেলে কি হবে বলে প্রশ্ন তুলেছেন তিনি। তিনি আরও বলেন অনেকবার অনেক লোক এসেছে। গত লোকসভার আগেও অনেক লোক এসেছে। যেখানকার পার্টি করার কথা সেখানে তো ঝাঁট দেওয়ার লোক নেই বলে মন্তব্ব্য করেছেন দিলীপ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.