ফিল্মস্টাররা বড় নির্বাচনে লড়েন, পুরভোটে লড়বেন কর্মীরা, বললেন Dilip

দিলীপ বলেন তালিকার প্রস্তুতি চলছে বিভিন্ন রকমের কমিটি হচ্ছে এবং সেখানে সবাইকে দায়িত্ব দেওয়া হচ্ছে।

Updated By: Nov 13, 2021, 09:03 AM IST
ফিল্মস্টাররা বড় নির্বাচনে লড়েন, পুরভোটে লড়বেন কর্মীরা, বললেন Dilip

নিজস্ব প্রতিবেদন: শনিবার সকালে নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমনে আসেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি আগামি পুরসভা নির্বাচন এবং প্রার্থী তালিকা বিষয়ে বক্তব্য রাখেন। 

নির্বাচনের আগে নির্বাচনে দাঁড়ানোর জন্য প্রচুর টাকা লেনদেন হয়েছে এমন অভিযোগ উঠেছে বিজেপির (BJP) বিরুদ্ধে। দিলীপ বলেন যারা বলছেন এই কথা, তাদেরই দায়িত্ব এর প্রমাণ দেওয়ার। মানুষের সামনে কিছু বলে দিয়ে হয়তো নিজেকে ভালো করা যায় কিন্তু তার প্রমান দেওয়া উচিত কারণ প্রমান ছাড়া বলা কথা শুধু পার্টি নয় সমাজের পক্ষে ক্ষতিকর।

আরও পড়ুন: Rail Update: বন্ধ বিশেষ ট্রেন, ফিরছে পুরনো ভাড়া

রাহুল সিনহা (Rahul Sinha) বলেছেন দল থেকে সব জঞ্জাল ঝাঁট দিতে হবে। সেই প্রসঙ্গে রাহুলের সঙ্গে একমত হন দিলীপ। তিনি বলেন যে রাহুল ঠিকই বলেছেন জঞ্জাল ফাঁকা হোক এবং যারা পার্টির আসল কর্মী তাদেরকে নিয়েই পার্টি দাঁড়াবে আবার। তিনি আরও বলেন জঞ্জাল আসে জঞ্জাল যায় এবং ক্ষমতার সঙ্গেই সবাই থাকতে চায়। ক্ষমতা নেই তাই হয়তো বিজেপিতে অনেকের অসুবিধা হচ্ছে।

পৌরসভা নির্বাচনের দিন ঠিক হয়ে গেছে এবং বিজেপির প্রার্থী তালিকা নিয়েও রাজনৈতিক মহলে জল্পনা চলছে। তাদের প্রার্থী তালিকা কবে প্রকাশ পাবে সেই বিষয়ে দিলীপ বলেন তালিকা যথাসময়ে প্রকাশ করা হবে। তালিকার প্রস্তুতি চলছে বিভিন্ন রকমের কমিটি হচ্ছে এবং সেখানে সবাইকে দায়িত্ব দেওয়া হচ্ছে।

প্রার্থী তালিকায় কোন ফিল্মস্টার থাকছে কিনা সেই প্রশ্নের উত্তরে দিলীপ বলেন যে ফিল্মস্টাররা লোকাল বডিতে লড়েন না, তারা বড় বড় নির্বাচনে লড়ে। আগামি পুর নির্বাচনে পার্টির কর্মীরাই পার্টির লড়বেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)