বাড়ি খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন এক মহিলা

বাড়ি খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন এক মহিলা। গতকাল মুম্বাইয়ের শ্যামনগরে বাড়ি খুঁজতে যান এক মহিলা তাঁর স্বামী। বেশি রাত হয়ে যাওয়ায় স্থানীয় এক মহিলার বাড়িতে আশ্রয় নেন। ওই মহিলার বাড়িতেই গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। নির্যাতিতার অভিযোগ আট জন মিলে তাঁকে ধর্ষণ করে। মহিলার অভিযোগের ভিত্তিতে সাত জনকে গ্রেফতার করা হয়েছে, পলাতক একজন। নির্যাতিতা হাসপাতালে চিকিত্‍সাধীন।

Updated By: Nov 1, 2016, 08:36 PM IST
বাড়ি খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন এক মহিলা

ওয়েব ডেস্ক: বাড়ি খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন এক মহিলা। গতকাল মুম্বাইয়ের শ্যামনগরে বাড়ি খুঁজতে যান এক মহিলা তাঁর স্বামী। বেশি রাত হয়ে যাওয়ায় স্থানীয় এক মহিলার বাড়িতে আশ্রয় নেন। ওই মহিলার বাড়িতেই গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। নির্যাতিতার অভিযোগ আট জন মিলে তাঁকে ধর্ষণ করে। মহিলার অভিযোগের ভিত্তিতে সাত জনকে গ্রেফতার করা হয়েছে, পলাতক একজন। নির্যাতিতা হাসপাতালে চিকিত্‍সাধীন।

আরও পড়ুন- দমদমে বাড়িতে ঢুকে ধর্ষণের হুমকি দুষ্কৃতির

কিন্তু এই ধর্ষণের ঘটনায় বেশ কিছু প্রশ্ন উঠছে, তা হল- বাড়ি খুঁজতে বেড়িয়ে ওই দম্পতি যে বাড়িতে আশ্রয় নিয়েছিল সেই বাড়ির মানুষজন কি তাঁদের পূর্ব পরিচিত ছিল? যদি হয়ে থাকে, তাহলে একটি বাড়িতে হঠাত্ করে এমন গণধর্ষণের ঘটনা ঘটে কী করে? ওই পরিবারের সদস্য সদস্যাদের এই ঘটনাতে কোনও প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে না কেন? আপাতত এইসব প্রশ্নের উত্তর না মিললেও, আশা করা হচ্ছে যে তদন্তের অগ্রগতির সঙ্গে কাটবে রহস্য।

আরও পড়ুন- বেনিয়াপুকুর গণধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সহ চারজনকে গ্রেফতার করল পুলিস

.