YouTuber Devraj Patel: প্রয়াত 'দিল সে বুড়া লাগতা হ্যায় ভাই' খ্যাত ইউটিউবার

ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার্সের সংখ্যা ছিল চার লাখ। ইনস্টাগ্রামে দেবরাজ প্য়াটেলকে ফলো করতেন ৫৭ হাজার মানুষ। 

Updated By: Jun 26, 2023, 08:57 PM IST
YouTuber Devraj Patel: প্রয়াত 'দিল সে বুড়া লাগতা হ্যায় ভাই' খ্যাত ইউটিউবার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'দিল সে বুড়া লাগতা হ্যায় ভাই'। মিম বানিয়ে জনপ্রিয়তা হয়ে উঠেছিলেন গোটা দেশে। প্রয়াত ইউটিউবার, কমেডিয়ান দেবরাজ প্যাটেল। ছত্তিশগঢ়ের রায়পুরে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার্সের সংখ্যা ছিল চার লাখ। ইনস্টাগ্রামে দেবরাজকে ফলো করতেন ৫৭ হাজার মানুষ। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ছত্তিশঘঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। টুইটে তিনি লিখেছেন, 'দিল সে বুড়া লাগতা হ্যায় মাধ্যমে কোটি কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন  দেবরাজ প্যাটেল। আজ আমাদের ছেড়ে চলে গেলেন'।

 

কীভাবে দুর্ঘটনা? পুলিস সূত্রে খবর, রায়পুরে এক বন্ধুর সঙ্গে বাইকে করে যাচ্ছিলেন দেবরাজ। বসেছিলেন বাইকের পিছনে। স্থানীয় লবনডি এলাকায় পিছন থেকে বাইকে ধাক্কা মারে বেপরোয়া গতির একটি ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন জনপ্রিয় ইউটিউবার। গুরুতর আহত তাঁর বন্ধু।

আরও পড়ুন: Karnataka: স্ত্রীর প্রেমিকের গলা কেটে সেই রক্ত পান করলেন স্বামী! তারপর?

ভুবন বামের সঙ্গে একটি ওয়েব সিরিজেও কাজ করেছিলেন দেবরাজ। বস্তত, তাঁর 'দিল সে বুড়া লাগতা হ্যায় ভাই' ডায়লগটি নজর কেড়েছিল ওয়েব সিরিজেও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.