Karnataka: স্ত্রীর প্রেমিকের গলা কেটে সেই রক্ত পান করলেন স্বামী! তারপর?

Karnataka: মহাভারতের ভীম যা করেছিলেন, প্রায় তেমন কাজই করলেন কর্নাটকের বিজয়। রক্ত খেলেন 'শত্রু'র! তুলে রাখলেন এর ভিডিয়োও। কর্নাটকের চিক্কাবল্লাপুরের ঘটনা। পুলিস আটক করে ওই ব্যক্তিকে।

Updated By: Jun 26, 2023, 08:11 PM IST
Karnataka: স্ত্রীর প্রেমিকের গলা কেটে সেই রক্ত পান করলেন স্বামী! তারপর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্যম পাণ্ডব ভীম কৌরবদের কাছে চরম অপমানিতা দ্রৌপদীকে কথা দিয়েছিলেন তিনি এর প্রতিশোধস্বরূপ দুঃশাসনকে হত্যা করে তাঁর রক্ত মাখিয়ে দেবেন দ্রৌপদীর চুলে। তাই করেছিলেন, পরে কিছুটা রক্ত পানও করেন! সেটা ছিল মহাকাব্য। ছিল অতিরঞ্জন বা অতিকল্পনার সমারোহ। পড়তে রোমাঞ্চ লাগে। হয়তো দ্রৌপদীর অপমানের জ্বালা বোঝানোর জন্যই কবি এমন একটা প্লট রচনা করেছিলেন। কিন্তু বাস্তবে যদি এমন ঘটে?

আরও পড়ুন: Kedarnath Temple Scam: সোনার পিত্তলমূর্তি? কেদারনাথ মন্দিরে কোটি কোটি টাকার সোনা-কেলেঙ্কারি...

বাস্তবে তেমনই ঘটেছে। এক ব্যক্তি তাঁর স্ত্রীর প্রেমিকের গলা কেটে রক্ত পান করেন! হত্যাকারীর এক বন্ধু তাঁর সেই কর্মের ভিডিয়ো তোলেন এবং সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন! কর্নাটকের চিক্কাবল্লাপুরের ঘটনা। ওই ব্যক্তিকে পুলিস আটক করে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম বিজয়। তাঁর স্ত্রীর সঙ্গে ওই ব্যক্তির কোনও সম্পর্ক ছিল,  এই সন্দেহে তিনি এরকম করেন বলে উল্লেখ করেন। 

আক্রান্তের নাম মরেশ। গত ১৯ জুন বিজয় তাঁর স্ত্রীর প্রেমিক এই মরেশকে নিকটবর্তী এক জঙ্গলে নিয়ে যান। সঙ্গে ছিলেন বিজয়ের এক বন্ধু জন। সেই জঙ্গলে নিয়ে গিয়ে বিজয় আক্রমণ করেন মরেশকে। মরেশের গলা কেটে গলায় মুখ দিয়ে সেই রক্ত পান করেন। আর জন পুরো ঘটনাটি মোবাইলে ভিডিয়ো করেন।

আরও পড়ুন: DCW Chief Swati Maliwal: হস্টেলে তরুণীকে 'যৌন হেনস্থা', পুলিশকে সমন দিল্লি মহিলা কমিশনের

পরে মরেশকে হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি সুস্থও হয়ে ওঠেন। তাঁর অভিযোগের ভিত্তিতেই পুলিস বিজয়কে গ্রেফতার করে। 'দুঃশাসন' মরেশের অভিযোগের জেরে ধরা পড়েন 'ভীম' বিজয়! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.