যেন অবিকল Katrina Kaif! নেটিজেনরা 'যমজ' বলে ভুল করছেন, কিন্তু কী তাঁর পরিচয়?

Sep 30, 2021, 21:26 PM IST
1/7

ক্যাটরিনা কাইফের 'হামসাকল'

Katrina Kaif's doppelganger

এক ঝটকায় দেখলে সত্যিই চেনা দায়। যেন অবিকল ক্যাটরিনা কাইফ। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে আরও এক 'রাই' সুন্দরীর ছবি। যাঁকে দেখে অনেকেই ক্যাটরিনা বলেই ভুল করছেন। 

2/7

ইনিই হলেন আলিনা রাই

Meet Alina Rai, Katrina Kaif's lookalike!

কিন্তু ক্যাটরিনা কাইফের এই 'হামসকল'টি কে? জানা যাচ্ছে এঁর নাম আলিনা রাই। তবে আলিনা অবশ্য বলিউড সম্পর্কে অপরিচিত নন। 'লখনউ জংশন' নামে একটি হিন্দি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। 

3/7

আলিনা রাই-এর অভিনয় কেরিয়ার

Alina Rai's Acting career

২০১৯ সালে যশরাজ ফিল্মসের একটি মিউজিক ভিডিয়োতে অভিনয়ও করেছেন আলিনা রাই। তবে ক্যাটরিনার মতো দেখতে বলে নয়। নিজের অভিনয় দক্ষতার জোরেই পরিচিতি পেতে চান তিনি।  

4/7

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ আলিনা রাই

Katrina Kaif's lookalike Alina Rai is a TikToker

ক্যাটরিনার মতো তাঁকে দেখতে এই বিষয়টি অবশ্য আলিনা বেশ উপভোগই করেন। মাঝে মধ্যেই ক্যাটরিনা কাইফের ছবির গানে তাঁকে ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো বানাতে দেখা যায়।  ইনস্টাগ্রামে আলিনার অনুগামী প্রায় আড়াই লক্ষ।  

5/7

ক্যাটরিনার সঙ্গে মিল

Alina Rai has striking similarity with Katrina Kaif

জানা যায়, আলিনা রাই-এর বয়স ২৫ বছর। উচ্চতা আর ওজনে প্রায় ক্যাটরিনার সমান তিনি। ক্যাটরিনার উচ্চতা ১.৬৮ মিটার, ওজন ৫৫ কেজি। আলিনার ওজনও ৫৫ কেজি। আর উচ্চতা ১.৬৭ মিটার। ক্যাটরিনার শারীরিক শারীরিক মাপজোক ৩৪-২৬-৩৪, আর আলিনার ৩২-২৬-৩০। 

6/7

সলমন কি আলিনার কথা জানেন?

Does Salman know about Alina?

নেটিজেনদের প্রশ্ন, ক্যাটরিনার এই 'হামসাকল'-এর কথা সলমন খান কি জানেন? কারোর কথায়, আলিনার কথা সল্লু জানলে তাঁর নায়িকা হওয়া শুধু সময়ের অপেক্ষা। এর আগে যেমন দুই প্রাক্তন প্রেমিকার 'হামসাকল' স্নেহা উলাল বা জারিন খানের সঙ্গে অভিনয় করেছেন ভাইজান।  

7/7

আলিনার অভিনয়ে পা রাখা শুধুই সময়ের অপেক্ষা?

Alina will set foot in the world of acting?

তবে অনেকেরই দাবি, বলিউডের কোনও ব্যাক্তিত্বের নজরে এলে আলিনা রাই-এর অভিনয়ে পা রাখা শুধুই সময়ের অপেক্ষা।