আজ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে মাঠে নামছে ভারত

চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ। আজ থেকেই শুরু হয়ে যাচ্ছে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের পাঁচ একদিনের ম্যাচের সিরিজ। আজই পোর্ট অফ স্পেনে প্রথম একদিনের ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালিস্ট ভারতের সামনে ওয়েস্ট ইন্ডিজ খাতায় কলমে নেহাতই সহজ প্রতিপক্ষ। কারণ, ক্যারিবিয়ানদের সবথেকে অভিজ্ঞ ক্রিকেটার হলেন তাদের ক্যাপ্টেন জেসন হোল্ডার। তিনি মাত্র ৫৮টি একদিনের ম্যাচ খেলেছেন। হোল্ডার আর দেবেন্দ্র বিশু ছাড়া ওয়েস্ট ইন্ডিজ দলের প্রায় সকলেই অনভিজ্ঞ। তাই এই সিরিজে ভারতের সামনে কঠিন চ্যালেঞ্জ দিতে মরিয়া হোল্ডাররা।

Updated By: Jun 23, 2017, 02:17 PM IST
আজ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে মাঠে নামছে ভারত

ওয়েব ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ। আজ থেকেই শুরু হয়ে যাচ্ছে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের পাঁচ একদিনের ম্যাচের সিরিজ। আজই পোর্ট অফ স্পেনে প্রথম একদিনের ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালিস্ট ভারতের সামনে ওয়েস্ট ইন্ডিজ খাতায় কলমে নেহাতই সহজ প্রতিপক্ষ। কারণ, ক্যারিবিয়ানদের সবথেকে অভিজ্ঞ ক্রিকেটার হলেন তাদের ক্যাপ্টেন জেসন হোল্ডার। তিনি মাত্র ৫৮টি একদিনের ম্যাচ খেলেছেন। হোল্ডার আর দেবেন্দ্র বিশু ছাড়া ওয়েস্ট ইন্ডিজ দলের প্রায় সকলেই অনভিজ্ঞ। তাই এই সিরিজে ভারতের সামনে কঠিন চ্যালেঞ্জ দিতে মরিয়া হোল্ডাররা।

আরও পড়ুন প্রিয় ক্রিকেটার কে? এই প্রশ্নের উত্তরে মিতালি রাজ কী বলেছেন জানেন?

আজ ভারতীয় সময় ম্যাচ শুরু হবে সন্ধে সাড়ে ছ'টায়। ম্যাচ ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনের কুইনস পার্ক ওভালে। টিভিতে যে চ্যানেলগুলোতে খেলা দেখা যাবে, সেগুলো হল - সোনি সিক্স, সোনি সিক্স এইচডি, টেন ওয়ান এবং টেন থ্রি। আর যদি অনলাইন স্ট্রিমিয়ে ম্যাচ দেখতে চান, তাহলে আপনার ভরসা হটস্টার।

আরও পড়ুন  রোহিতের পরিবর্তে শিখরের সঙ্গে ওপেন করবেন কে? জানিয়ে দিলেন কোহলি

.