IPL 2021: 'মাস্ক পরুন'! মেয়েকে কোলে নিয়ে COVID-19 নিয়ে বার্তা দিলেন Ajinkya Rahane

আইপিএল খেলার ফাঁকেও দেশের মানুষকে সচেতন করতে ভুললেন না দিল্লি ক্যাপিটালসের তারকা ক্রিকেটার অজিঙ্কা রাহানে৷ 

Updated By: Apr 19, 2021, 08:58 PM IST
IPL 2021: 'মাস্ক পরুন'! মেয়েকে কোলে নিয়ে COVID-19 নিয়ে বার্তা দিলেন Ajinkya Rahane

নিজস্ব প্রতিবেদন: করোনার সংক্রমণের দ্বিতীয় ঢেউ (second wave of Covid-19) আছড়ে পড়েছে ভারতে। করোনা দাপটে ফের একবার বিধ্বস্ত দেশ। এ যেন ঠিক আগের বছরের স্মৃতিই ফিরে আসছে। প্রতিদিন হুহ করে বাড়ছে সংক্রমণ ও মৃতের সংখ্যা। আইপিএল খেলার ফাঁকেও দেশের মানুষকে সচেতন করতে ভুললেন না দিল্লি ক্যাপিটালসের তারকা ক্রিকেটার অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane)৷ 

মহামারির দাপটের মধ্যেও অনেকের মুখে মাস্ক দেখা যাচ্ছে না৷ তাই রাহানে মাস্ক পরতেই বলছেন দেশের মানুষকে৷ সোমবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন রাহানে৷ সেখানে দেখা যাচ্ছে তিনি মেয়েকে কোলে নিয়ে গাড়ি করে কোথাও একটা যাচ্ছেন৷ রাহানের কন্যা বাবার মুখ থেকে মাস্কটা নামিয়ে ফেলতে চাইছে৷ রাহানে লিখেছেন, "ওর কাছে ব্যাপারটা অন্যরকম ঠেকালেও, এখন সফর করার সময় মাস্ক পরা জরুরী৷ দয়া করে সকলে মাস্ক পরুন ও নিরাপদে থাকুন৷"

গতকাল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ৬ উইকেটে হারিয়ে দিয়েছে পঞ্জাব কিংসকে (Punjab Kings)৷ সেই ম্য়াচে রাহানে খেলেননি৷ তাঁর জায়গায় দলে সুযোগ পান লুকমান মেরিওয়ালা৷ এদিন ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করেছিল পঞ্জাব। দলের দুই দুর্দান্ত ওপেনার কেএল রাহুল ও ময়াঙ্ক আগরওয়ালের (KL Rahul ও Mayank Agarwal) ব্যাটে ভর করে পঞ্জাব চার উইকেট হারিয়ে দিল্লিকে ১৯৬ রানের টার্গেট দিয়েছিল। জবাবে ১০ বল বাকি থাকতেই ৬ উইকেটে জিতে যায় দিল্লি।

 

 

.