বিশ্বকাপের আগে ব্যক্তিগত কারণে ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন অ্যালেক্স হেলস!

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড এবং পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে ইংল্যান্ড।

Updated By: Apr 20, 2019, 04:47 PM IST
বিশ্বকাপের আগে ব্যক্তিগত কারণে ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন অ্যালেক্স হেলস!

নিজস্ব প্রতিবেদন : দেশের মাটিতে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে ইংল্যান্ড। বিশ্বকাপের প্রাথমিক দলে থাকা ইংল্যান্ডের ওপেনার অ্যালেক্স হেলস ব্যক্তিগত কারণে ক্রিকেট থেকে সাময়িক নিজেকে সরিয়ে নিয়েছেন। কিন্তু কবে তিনি ক্রিকেটে ফিরবেন সে নিয়ে কোনও নিশ্চয়তা নেই। স্বাভাবিকভাবেই বেশ বিপাকে পড়েছেন ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। হেসল বিশ্বকাপে খেলবেন কিনা! এই নিয়েই অনিশ্চয়তা তৈরি হয়েছে।

অ্যালেক্স হেলসের কাউন্টি দল নটিংহ্যামশায়ার ওয়েবসাইটে  এক বিবৃতিতে জানিয়েছে, "ব্যক্তিগত কারণে অ্যালেক্স হেলস ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিচ্ছে। মাঠে ফেরার নির্দিষ্ট কোনও দিন তিনি জানাননি।" অর্থাত্ কবে মাঠে ফিরবেন হেলস, তা বলা যাচ্ছে না। বিশ্বকাপের আগেই হেলসের এই ভাবে ক্রিকেটের বাইরে চলে যাওয়ার প্রকৃত কারণ নিয়ে ধোঁয়াশা থাকছেই। গত চার বছর ধরে ইংল্যান্ডের একদিনের ক্রিকেটে নিয়মিত মুখ হেলস।

আরও পড়ুন - IPL 2019: রাজস্থানের অধিনায়কত্ব ফিরে পেলেন স্টিভ স্মিথ!

এদিকে আগামী সপ্তাহে কার্ডিফে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করবে ইংল্যান্ড দল। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড এবং পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে ইংল্যান্ড। সেই দলেও হেলসকে বিবেচনার মধ্যে রেখেছেন ইসিবি নির্বাচকরা।  তবে অনেকেই আশা করছেন, বিশ্বকাপের প্রস্তুতি শিবিরে যোগ দেবেন হেলস।

Tags:
.