Amitabh Bachchan | ICC World Cup 2023: বিগ বি পেলেন 'সোনার টিকিট'! হাতে তুলে দিলেন জয় শাহ

Amitabh Bachchan presented BCCI Golden ticket For ICC World Cup 2023 by Jay Shah: অমিতাভ বচ্চনকে বিশেষ বিশ্বকাপের টিকিট দিল বিসিসিআই। সচিব জয় শাহ সেই টিকিট তুলে দিয়েছেন বিগ বি-কে।  

Updated By: Sep 5, 2023, 05:53 PM IST
Amitabh Bachchan | ICC World Cup 2023: বিগ বি পেলেন 'সোনার টিকিট'! হাতে তুলে দিলেন জয় শাহ
বিগ বি পেলেন গোল্ডেন টিকিট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের দল ঘোষণার দিনই (India ODI WC 2023 Squad Announcement) ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) আরও একটি গুরুত্বপূর্ণ আপডেট দিল। বিসিসিআই ট্যুইট করে জানিয়েছে যে, মেগাস্টার অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) দেওয়া হয়েছে কাপযুদ্ধের বিশেষ সোনার টিকিট (Golden ticket)। বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah) বিগ বি-র হাতে তুলে দিলেন এই টিকিট। কিংবদন্তি অভিনেতা ক্রিকেটের অন্ধভক্ত। অমিতাভের প্রতিদিন ট্যুইট দেখলেই বোঝা যায় যে, তিনি কীভাবে ফলো করেন এই খেলা। বলে দেওয়ার অপেক্ষা রাখে না যে, বিসিসিআই অমিতাভকে ভিভিআইপি ট্রিটমেন্টই করবে। তাই এই টিকিট দিয়েছে। টিকিটের সঙ্গেই অমিতাভকে দেওয়া হয়েছে অ্যাক্রিডিটেশন কার্ডও। বলাই বাহুল্য যে, খেলা দেখতে এসে যাবতীয় সুযোগ সুবিধাই পাবেন সোনার টিকিটের মালিক। 

আরও পড়ুন: Quinton de Kock: মাথায় আকাশ ভেঙে পড়ল দক্ষিণ আফ্রিকার, অবসর ঘোষণা রামধনু দেশের মহাতারকার

মঙ্গলবার ক্যান্ডিতে সাংবাদিক বৈঠক করেন জাতীয় দলের প্রধান নির্বাচক অজিত আগরকর ও অধিনায়ক রোহিত শর্মা। পূর্বনির্ধারিত সময় অনুযায়ী, একেবারে ঘড়ির কাঁটা ধরে, দুপুর দেড়টায় দল বেছে নিলেন আগরকর অ্যান্ড কোং। ভারতের ১৫ সদস্যের বিশ্বকাপের দল হয়েছে- রোহিত শর্মা, শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঈশান কিশান, কেএল রাহুল, হার্দিক পাণ্ডিয়া, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, জসপ্রীত বুমরা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ ও কুলদীপ যাদবকে নিয়ে। ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ। এবার ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর বসবে- আহমেদাবাদ, বেঙ্গালুরু , চেন্নাই , ধরমশালা , দিল্লি, হায়দরাবাদ , কলকাতা, লখনউ , মুম্বই ও পুণেতে । তিরুঅনন্তপুরম ও গুয়াহাটিতে হবে গা ঘামানোর ম্যাচগুলি।

আরও পড়ুন: WATCH | Gautam Gambhir: শুনতে পারলেন না কোহলি শব্দব্রহ্ম, মাঠেই শালীনতার সব সীমা ছাড়ালেন প্রাক্তন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.