১০ বছর পর এমন লজ্জার কাজ আবার করলেন আমলা!

হাসিম আমলা এবারের অস্ট্রেলিয়া সফরের প্রথম টেস্টে ওয়াকায় এমন একটা কাজ করলেন, যা তিনি গত ১০ বছরে কখনও করেননি! ভাবছেন, কী এমন কাজ করলেন হাসিম আমলা? খুব একটা গর্বের কাজ নয় একদমই। আসলে আমলা মানেই যেন রানের বন্যা। ক্রিকেটের তিন ধরনের ফর্ম্যাটেই তাঁর ব্যাট থেকে ধারাবাহিকভাবে রান পাওয়া যায়। টেস্ট হলে তো কথাই নেই।

Updated By: Nov 4, 2016, 03:30 PM IST
১০ বছর পর এমন লজ্জার কাজ আবার করলেন আমলা!

ওয়েব ডেস্ক: হাসিম আমলা এবারের অস্ট্রেলিয়া সফরের প্রথম টেস্টে ওয়াকায় এমন একটা কাজ করলেন, যা তিনি গত ১০ বছরে কখনও করেননি! ভাবছেন, কী এমন কাজ করলেন হাসিম আমলা? খুব একটা গর্বের কাজ নয় একদমই। আসলে আমলা মানেই যেন রানের বন্যা। ক্রিকেটের তিন ধরনের ফর্ম্যাটেই তাঁর ব্যাট থেকে ধারাবাহিকভাবে রান পাওয়া যায়। টেস্ট হলে তো কথাই নেই।

আরও পড়ুন কুকের দলের অভিজ্ঞ অস্ত্র এক ৪০ বছরের স্পিনার!

সেই আমলার ব্যাটেই এবার রানের একেবারে দেখা নেই ওয়াকায়। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে দুই ইনিংসে ব্যাট করে আমলার সংগ্রহ মাত্র ১ রান! প্রথম ইনিংসে তিনি আউট হন ০ রানে। আর দ্বিতীয় ইনিংসে তিনি আউট হয়েছেন ১ রানে। হ্যাঁ, একটা গোটা টেস্টের দুই ইনিংসে ব্যাট করে তিনি এর আগে মাত্র ১ রান করেছেন একবারই। সেটাও আজ থেকে ১০ বছর আগে। ২০০৬ সালে ডারবানে ভারতের বিরুদ্ধে ১ রান করেছিলেন তিনি। তারপরের ১০ বছরের ক্রিকেট কেরিয়ারে এমন দুরাবস্থা আমলার আর একবারও হয়নি!

আরও পড়ুন  অভিষেক টেস্টেই রেকর্ড বইয়ে নাম তুললেন কেশব মহারাজ

.