Andre Russell: 'বিরাট-রোহিতকে বিশ্বকাপে...'! নক্ষত্র নাইটের বার্তা বিসিসিআই-কে

 Andre Russell said India should give Virat Kohli and Rohit Sharma another Chance at a World Cup in 2024: আন্দ্রে রাসেল এবার জানালেন যে, আসন্ন টি২০ বিশ্বকাপে বিরাট-রোহিতের খেলা নিয়ে তিনি কী ভাবছেন!

Updated By: Nov 30, 2023, 05:40 PM IST
Andre Russell: 'বিরাট-রোহিতকে বিশ্বকাপে...'! নক্ষত্র নাইটের বার্তা বিসিসিআই-কে
রাসেল জানিয়ে দিলেন তাঁর মতামত

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আগামী বছর জুনে ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকা যৌথ ভাবে টি২০ বিশ্বকাপের ( ICC World Cup 2024) আয়োজন করবে। আইসিসি-র এই শোপিস ইভেন্টে, বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma) খেলবেন না বলেই মত অনেকের। কারোর মতে সাদা বলের ক্রিকেটের, সর্বকালের অন্যতম দুই সেরা সম্ভবত ক্রিকেটের ক্ষুদ্রতম ফরম্যাটকে আলবিদা জানাতে পারেন। কারোর মতে  'রো-কো' জুটি হয়তো ছাড়তে পারেন সীমিত ওভারের ক্রিকেটও। এবার বিরাট-রোহিতের ভবিষ্যৎ নিয়ে বড় কথা বলে দিলেন কেকেআর (KKR) সুপারস্টার আন্দ্রে রাসেল (Andre Russell)। ক্য়ারিবিয়ান টি-২০ বিশেষজ্ঞ বলছেন বিরাট-রোহিত আরও খেলে যাক।

আরও পড়ুন: Uganda Cricket: এবার উগান্ডা খেলবে বিশ্বকাপ, বাইশ গজে লেখা হল ইতিহাস

আবু ধাবি টি১০ লিগ খেলার ফাঁকে রাসেল এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলেন, 'দেখুন আমি জানি না বিরাট-রোহিতকে নিয়ে কেন এত বড় বিতর্ক হচ্ছে! সোশ্যাল মিডিয়া ক্রিকেটারদের সম্ভাবনা নিয়ে প্রশ্ন তুলে দেয়। রোহিতের অভিজ্ঞতাই আলাদা। আর বিরাট তো বিরাটই। বিরাট-রোহিতকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল করা পাগলামির পরিচয়। দেখুন বিশ্বকাপে অভিজ্ঞতা খুবই গুরুত্বপূর্ণ। ১১ জন তরুণ সেনাকে যুদ্ধক্ষেত্রে পাঠিয়ে দেওয়া যায় না। অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে। তরুণ ভারতীয় ক্রিকেটাররা নিঃসন্দেহে ভালো। কিন্তু চাপের মুহূর্তে বড় প্লেয়ারদেরই দরকার। রোহিত বড় ম্যাচের প্লেয়ার। কোহলিও বড় মঞ্চে জ্বলে উঠতে ভালোবাসে। একজন প্লেয়ার যখন ওরকম পরিস্থিতি উপভোগ করে, তখন বুঝতে হয় যে, সে নার্ভাস বা সাময়িক নয়। আশা করি ভারতীয় ক্রিকেট বোর্ড সোশ্যাল মিডিয়ার কথা শুনে দল গঠন করবে না। আমি অবশ্যই বিরাট-রোহিতকে বিশ্বকাপে চাই'। রাসেল আরও একধাপ এগিয়ে বলছেন যে, বিরাট-রোহিত সচিন তেন্ডুলকরের বন্ধনীতেই পড়বেন। রাসেলের সংযোজন, 'বিসিসিআইকে বলব বিরাট-রোহিতের মতো বড় প্লেয়ারদের সঙ্গে যেন এরকম আচরণ না করা হয়। ওরা ভারতীয় ক্রিকেটের জন্য অনেক কিছু করেছে। সচিন তেন্ডুলকরের বন্ধনীতে থাকার মতোই তাঁরা। আবারও বলব তাঁদের বিশ্বকাপে না নিলে পাগলামি হবে।'

তীরে এসেই ডুবেছিল তরী! বিশ্বকাপ ফাইনালে উঠেও ট্রফি ছুঁয়ে দেখতে পারেনি টিম ইন্ডিয়া। গত ১৯ নভেম্বর আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অধরাই থেকে যায় 'বদলাপুর'। ফাইনালে ভারত হেরে যায় ছয় উইকেটে। বিশ্বসেরা হয় সেই অস্ট্রেলিয়া। প্রায় এক লক্ষ দর্শকের প্রবল শব্দব্রহ্ম মিলিয়ে গিয়েছিল হারের হাহাকারে! তবে অতীত ভুলে সামনের দিকেই এগিয়ে যেতে হয়। আর সেকথা খুব ভালো ভাবেই জানেন ভারতীয় ক্রিকেটের দুই মহারথী-বিরাট-রোহিত। বিশ্বকাপে নিজেদের সবটা নিংড়ে দিয়েছিলেন 'রো-কো' জুটি। তাঁরাই শুধু জানেন কত'টা যন্ত্রণা পেয়েছিলেন সেই রাতে। তবে আপাতত বিরাট-রোহিত ক্রিকেট থেকে দূরেই রয়েছেন। ছোট্ট ব্রেকে পরিবারের সঙ্গে বিদেশ সফরে গিয়েছেন তাঁরা। 

আরও পড়ুন: WATCH: ছোট্ট ব্রেকে বিদেশে 'রো-কো' জুটি, ফুটফুটে ভামিকার ভিডিয়ো ভাইরাল!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.