WATCH: ছোট্ট ব্রেকে বিদেশে 'রো-কো' জুটি, ফুটফুটে ভামিকার ভিডিয়ো ভাইরাল!

Virat Kohli And Anushka Sharma Spotted With Daughter Vamika On Holiday: বিশ্বকাপ ফাইনালের হারের ধাক্কা কাটাতে বিরাট-রোহিতরা গিয়েছেন বিদেশে। ক্রিকেট থেকে ছোট্ট ব্রেক নিয়েই নিজেদের চাঙ্গা করছেন টিম ইন্ডিয়ার দুই সুপারস্টার।

Updated By: Nov 30, 2023, 03:34 PM IST
WATCH: ছোট্ট ব্রেকে বিদেশে 'রো-কো' জুটি, ফুটফুটে ভামিকার ভিডিয়ো ভাইরাল!
বিদেশে গিয়ে ভাইরাল বিরাট-রোহিতের ছবি-ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তীরে এসেই ডুবেছিল তরী! বিশ্বকাপ ফাইনালে (ICC CWC 2023 Final) উঠেও ট্রফি ছুঁয়ে দেখতে পারেনি টিম ইন্ডিয়া (Team India)। ঠিক চারদিন আগের ঘটনা। গত ১৯ নভেম্বর আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অধরাই থেকে যায় 'বদলাপুর'। ফাইনালে ভারত হেরে যায় ছয় উইকেটে। বিশ্বসেরা হয় সেই অস্ট্রেলিয়া। প্রায় এক লক্ষ দর্শকের প্রবল শব্দব্রহ্ম মিলিয়ে গিয়েছিল হারের হাহাকারে! তবে অতীত ভুলে সামনের দিকেই এগিয়ে যেতে হয়। আর সেকথা খুব ভালো ভাবেই জানেন ভারতীয় ক্রিকেটের দুই মহারথী-বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma)। বিশ্বকাপে নিজেদের সবটা নিংড়ে দিয়েছিলেন 'রো-কো' জুটি। তাঁরাই শুধু জানেন কত'টা যন্ত্রণা পেয়েছিলেন সেই রাতে। তবে আপাতত বিরাট-রোহিত ক্রিকেট থেকে দূরেই রয়েছেন। ছোট্ট ব্রেকে পরিবারের সঙ্গে বিদেশ সফরে গিয়েছেন তাঁরা। 

আরও পড়ুন: Ben Stokes: ১৮ মাস ভুগে হাঁটছেন লাঠির ভরে, সামনেই ভারত সফর, বিরাট আপডেট ব্রিটিশ নক্ষত্রের

বিরাট যেখানেই যাবেন খবর তাঁর সঙ্গী হবে, এ নতুন কিছু নয়। বিরাট-অনুষ্কার কন্যা ভামিকাকে নিয়েও নেটিজেনদের মধ্য়ে প্রবল উৎসাহ কাজ করে। বিরুষ্কা রয়েছেন লন্ডনে। সেখানকার ওয়ান্ডারল্যান্ড হাইড পার্কে দেখা গিয়েছে যে, বিরাট প্য়ারাম্বুলেটরে করে ভামিকাকে নিয়ে ঘুরছেন। আর সেই ভিডিয়ো সমাজমাধ্য়মে ভাইরাল হয়ে গেল। একদিকে যেমন বিরাট খবরে, তেমনই খবরে রোহিত-রীতিকাও। রোহিত তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন, সেখানে দেখা যাচ্ছে যে, ভারত অধিনায়ক তাঁর স্ত্রীর কাঁধে হাত দিয়ে পার্কে হাঁটছেন। সেই ছবিও রোহিতের অনুরাগীদের মন জয় করে নিয়েছে। 

বিশ্বকাপ শেষ হওয়ার ঠিক চারদিনের মধ্য়েই মাঠে নেমে পড়েছে টিম ইন্ডিয়া। গত বৃহস্পতিবার থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত-অস্ট্রেলিয়া পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজ। এই সিরিজ খেলছেন না বিরাট-রোহিতরা। অস্ট্রেলিয়ার সঙ্গে খেলা শেষ হওয়ার এক সপ্তাহের মধ্য়ে ভারতের গন্তব্য় দক্ষিণ আফ্রিকা। নেলসন ম্য়ান্ডেলার দেশে ১০ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত থাকবে টিম ইন্ডিয়া। দুই দেশ তিনটি টি-২০, তিনটি ওয়ানডে ও দু'টি টেস্ট খেলবে। দক্ষিণ আফ্রিকা সফর শেষ হওয়ার চারদিনের মধ্য়ে শুরু হয়ে যাবে ভারত-আফগানিস্তান খেলবে তিন ম্য়াচের টি-২০ সিরিজ। বিশ্বকাপের পর ফের ভারতে আসছেন রশিদ খানরা। এরপর জানুয়ারির শেষ থেকে মার্চের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত চলবে ভারত-ইংল্য়ান্ড পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ। ব্র্য়ান্ডন ম্য়াকালামের শিষ্য়রা আসছেন ভারতে। 

আরও পড়ুন: Rahul Dravid: দ্রাবিড়ই দায়িত্বে... 'এটা ঠিক নয়'! ঠোঁটকাটা গম্ভীর একেবারে চালিয়েই খেললেন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.