Antoine Griezmann On Lionel Messi: লুসেলে লঙ্কাকাণ্ড; কাপযুদ্ধের ফাইনালে মেসিকে বুঝে নেবেন! হুঙ্কার গ্রিজম্যানের

Antoine Griezmann On Lionel Messi: আগামী রবিবার লুসেলে বিশ্বকাপ ফাইনাল। দুই প্রাক্তন সতীর্থ  লিওনেল মেসি ও আতোঁয়া গ্রিজম্যান সম্মুখ সমরে। যে জিতবে সেই চ্যাম্পিয়ন। আর এই ম্যাচেই সবার চোখ ম্যাজিকাল মেসির দিকে।

Updated By: Dec 15, 2022, 06:16 PM IST
 Antoine Griezmann On Lionel Messi: লুসেলে লঙ্কাকাণ্ড; কাপযুদ্ধের ফাইনালে মেসিকে বুঝে নেবেন! হুঙ্কার গ্রিজম্যানের
মেসি বনাম গ্রিজম্যান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের সেমিফাইনালে (France vs Morocco) ফ্রান্স ফের একবার বুঝিয়ে দিয়েছে, 'বাপ, বাপ, অওর বেটা, বেটা হোতা হ্য়ায়!' ফ্রান্স ২-০ গোলে মরক্কোকে উড়িয়ে ব্যাক-টু-ব্য়াক বিশ্বকাপ ফাইনালে চলে গিয়েছে! আগামী ১৮ ডিসেম্বর লুসেল স্টেডিয়ামে আর্জেন্টিনার সঙ্গে কাপযুদ্ধের (Argentina vs France) টিকিট কনফার্ম করে নিল নীল ব্রিগেড। আর কয়েক'টি দিনের অপেক্ষা। তারপরেই কাতার পেয়ে যাবে এবারের চ্যাম্পিয়ন টিমকে। চলতি টুর্নামেন্টে ফ্রান্সের অসাধারণ ফুটবলের নেপথ্যে রয়েছেন আতোঁয়া গ্রিজম্যান (Antoine Griezmann)। বার্সেলোনায় (Barcelona) কাঁধে কাঁধ মিলিয়ে লিওনেল মেসির (Lionel Messi) সঙ্গে খেলেছেন গ্রিজম্যান। সেই মেসিকেই এবার বুঝে নিতে হবে তাঁকে। তবে গ্রিজম্যান প্রস্তুত। মরক্কোকে হারিয়ে সাংবাদিক বৈঠকে হুঙ্কার ছাড়লেন গ্রিজম্যান।

আরও পড়ুন: Lionel Messi, FIFA World Cup 2022: মেসিকে কীভাবে রুখবেন? ছক নিজেই জানালেন দিদিয়ের দেশঁ

গ্রিজম্যান বলেন, 'মেসি যে কোনও দলে খেলেলেই, সেই দলের চেহারা বদলে যায়। আমরা সত্যি বলতে আর্জেন্টিনার সব ম্যাচ দেখেছি। আমরা দেখেছি ওরা কীরকম খেলে। জানি আর্জেন্টিনা কেমন খেলে! কঠিন দল। টপ ফর্মে রয়েছে। মেসি তো রয়েছেই। তবে শুধু মেসির কথাই বলব না। দলটা শক্তিশালী। বোঝাই যাচ্ছে কঠিন ম্যাচ হবে। দর্শকদেরও প্রচুর সমর্থন থাকবে ওদের দিকে। আমরা আগামিকাল কাজ করতে নামব। ফোকাস সেদিকেই। কীভাবে আর্জেন্টিনার ওপর আঘাত হানতে পারব, কীভাবে ওদের রুখতে পারব। আমরা রীতিমতো প্রস্তুত হয়েই যাব।' মরক্কোর বিরুদ্ধেই গ্রিজম্যান টপকে গিয়েছেন মেসিকে। চলতি বিশ্বকাপে মেসি গোলের সুযোগ ১৮ বার তৈরি করেছেন এখনও পর্যন্ত। সেখানে গ্রিজম্য়ান ২১ বার সেই সুযোগ তৈরি করেছেন। এই বিশ্বকাপ যেন অন্য এক গ্রিজম্যানকে দেখেছে। জেনুইন স্ট্রাইকার থেকে হয়ে উঠেছেন প্লেমেকার। গোটা মাঠ জুড়ে খেলছেন। একাধিক গোল করার সুযোগ করে দিচ্ছেন।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.