সরাসরি লোধা কমিটিকে আক্রমণ করে বসলেন বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর

সুপ্রিম কোর্টের রায়ে একেবারে দেওয়ালে পিঠ ঠেকে গেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের। এবার তাই সরাসরি লোধা কমিটিকে আক্রমণ করে বসলেন বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর। তার সাফ কথা যারা কোনওদিন ক্রিকেট খেলেননি তারা এখন বোর্ড শাসন করার পরিকল্পনা করছে। আসলে  বিসিসিআইকে সমূলে উপড়ে ফেলার চেষ্টা হচ্ছে। ইতিমধ্যেই বিসিসিআই-এর সংবিধান সংশোধন নিয়ে লোধা কমিটি ও বোর্ড কর্তাদের মধ্যে সংঘাত চরমে উঠেছে।

Updated By: Aug 13, 2016, 05:06 PM IST
সরাসরি লোধা কমিটিকে আক্রমণ করে বসলেন বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর

ওয়েব ডেস্ক: সুপ্রিম কোর্টের রায়ে একেবারে দেওয়ালে পিঠ ঠেকে গেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের। এবার তাই সরাসরি লোধা কমিটিকে আক্রমণ করে বসলেন বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর। তার সাফ কথা যারা কোনওদিন ক্রিকেট খেলেননি তারা এখন বোর্ড শাসন করার পরিকল্পনা করছে। আসলে  বিসিসিআইকে সমূলে উপড়ে ফেলার চেষ্টা হচ্ছে। ইতিমধ্যেই বিসিসিআই-এর সংবিধান সংশোধন নিয়ে লোধা কমিটি ও বোর্ড কর্তাদের মধ্যে সংঘাত চরমে উঠেছে।

আরও পড়ুন বলিউডের ইতিহাসে সবথেকে ভয়ঙ্কর নায়িকার আবির্ভাব!

লোধা কমিটি পরিস্কার জানিয়ে দিয়েছে তাদের প্রস্তাবের মূল এগারোটি বিষয়ের মধ্যে সাতটি বিষয় কার্যকর করতে হবে তিরিশে সেপ্টেম্বরের মধ্য। আর বাকি চারটি বিষয় পনেরোই অক্টোবরের মধ্যে কার্যকর করতে হবে। বোর্ড সচিব অজয় শিরকেকে বৈঠকে তা জানিয়ে দিয়েছে লোধা কমিটি। পঁচিশে অগাস্ট এব্যাপারে প্রতিটি সংস্থার প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবে বিসিসিআই। দেখার বিষয় বোর্ড শেষ পর্যন্ত লোধার কাছে নতিস্বীকার করে না কি নতুন করে সংঘাতের পথ বেছে নেয়।

আরও পড়ুন  বড়বাজারের একটি গোডাউন থেকে উদ্ধার হল ৬৫ কেজি সোনা!

.