Arjuna Award: সাফল্যের স্বীকৃতি, কাছের সব মানুষদের ধন্যবাদ জানালেন Shikhar Dhawan-Mithli Raj

সাফল্যের স্বীকৃতি পেয়ে আপ্লুত শিখর ধওয়ান ও মিতালি রাজ। 

Updated By: Nov 14, 2021, 04:56 PM IST
Arjuna Award: সাফল্যের স্বীকৃতি, কাছের সব মানুষদের ধন্যবাদ জানালেন  Shikhar Dhawan-Mithli Raj
সাফল্যের স্বীকৃতি পেয়ে আপ্লুত শিখর ধওয়ান ও মিতালি রাজ।

নিজস্ব প্রতিবেদন: অর্জুন পুরস্কার (Arjuna Award) পেয়ে আপ্লুত শিখর ধওয়ান (Shikhar Dhawan)। ভারতের রাষ্ট্রপতি (President of India) রাম নাথ কোভিন্দের (Ram Nath Kovind) হাত থেকে সাফল্যের স্বীকৃতি পেয়েছিলেন টিম ইন্ডিয়ার এই বাঁহাতি ওপেনার। এরপরেই টুইট করে নিজের সব মানুষদের ধন্যবাদ জানালেন গব্বর। 

অন্যদিকে বাইশ গজে একাধিক কীর্তি গড়েছেন ভারতের মহিলা টেস্ট ও একদিনের দলের অধিনায়ক মিতালি রাজ (Mithli Raj)। একদিনের ক্রিকেটে সর্বাধিক রান করা ছাড়াও, সব ফরম্যাট মিলিয়েও মিতালিই শীর্ষে। স্বভাবতই সেরা ক্রীড়াবিদদের তালিকায় নিজের নাম লিখিয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত মিতালি। মেজর ধ্যানচাঁদ খেলরত্ন পুরস্কার পেয়ে আপ্লুত তিনি। 

আরও পড়ুন: Sunil Chhetri: হাতে Khel Ratna নিয়ে আবেগি 'ক্য়াপ্টেন ফ্যান্টাস্টিক'! করলেন ট্যুইট

 

এই দুই ওপেনার নিজেদের গর্বের মুহূর্তের ছবি পোস্ট করার পাশাপাশি বিসিসিআই সাফল্যের স্বীকৃতির ভিডিও টুইট করেছে। ধওয়ান টুইটারে লিখেছেন, 'অর্জুন পুরস্কারে ভূষিত হওয়া আমার কাছে অনেক সম্মানের ব্যাপার। এই সফরে যারা আমার পাশে থেকেছেন, আমার আত্মবিশ্বাস বাড়িয়েছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। এই তালিকায় কোচ, ডাক্তার, সাপোর্ট স্টাফ, বিসিসিআই, প্রত্যেক সতীর্থ, আমার অগণিত ফ্যান, আমার পরিবার ও বন্ধুদের ধন্যবাদ জানাই।' এরপরেই ধওয়ন আরও যোগ করেছেন, 'আপনাদের সবার ভালবাসা ও সঙ্গ না থাকলে এতটা পথ পেরিয়ে আসতে পারতাম না। এটা খুবই অবর্ণনীয় মুহূর্ত। সাফল্যের স্বীকৃতি পাওয়ার এর চেয়ে সেরা মঞ্চ হতেই পারে না।' 

 

মিতালি টুইটারে লিখলেন, 'ছোটবেলা থেকে ক্রিকেট শেখার সময় শুধু দেশের হয়ে খেলার স্বপ্ন দেখতাম। সাফল্যের মাঝে অনেক ব্যর্থতাও হাত লেগেছে। তবে ভেঙে পড়িনি। বরং ঘণ্টার পর ঘণ্টা কঠোর পরিশ্রম করে গিয়েছি। আর সেটাই অবশেষে কাজে দিল। আমি ক্রিকেটকে নিজের সবটা দিতে চেয়েছিলাম এবং ভারতীয় ক্রিকেটের অংশ হতে পেরে আমি গর্বিত।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.