হিউজ আতঙ্ক ফিরল, শেফিল্ড শিল্ডের ম্যাচে বাউন্সারের আঘাতে জখম ভোজেস ভর্তি হাসপাতালে

সেই শেফিল্ড শিল্ডের ম্যাচ। মাসটাও নভেম্বর। অস্ট্রেলিয়ায় ফিরল ফিলিপ হিউজ আতঙ্ক। শেফিল্ড শিল্ডের ম্যাচে যা কায়দায় বাউন্সারের আঘাতে মারা গিয়েছিলেন, কিছুটা সেই কায়দাতেই বাউন্সারের আঘাতে গুরুতর আহত হলেন অসি ব্যাটসম্যান অ্যাডাম ভোজেস। ভোজেসকে হাসপাতালে ভর্তি করা হল। ডাক্তাররা জানিয়েছেন, ভোজেসের চোট বেশ গুরুতর। তবে এখন ভাল আছেন। বাকি ম্যাচ খেলার আর কোনও সম্ভাবনা নেই তাঁর।

Updated By: Nov 17, 2016, 03:56 PM IST
হিউজ আতঙ্ক ফিরল, শেফিল্ড শিল্ডের ম্যাচে বাউন্সারের আঘাতে জখম ভোজেস ভর্তি হাসপাতালে

ওয়েব ডেস্ক: সেই শেফিল্ড শিল্ডের ম্যাচ। মাসটাও নভেম্বর। অস্ট্রেলিয়ায় ফিরল ফিলিপ হিউজ আতঙ্ক। শেফিল্ড শিল্ডের ম্যাচে যা কায়দায় বাউন্সারের আঘাতে মারা গিয়েছিলেন, কিছুটা সেই কায়দাতেই বাউন্সারের আঘাতে গুরুতর আহত হলেন অসি ব্যাটসম্যান অ্যাডাম ভোজেস। ভোজেসকে হাসপাতালে ভর্তি করা হল। ডাক্তাররা জানিয়েছেন, ভোজেসের চোট বেশ গুরুতর। তবে এখন ভাল আছেন। বাকি ম্যাচ খেলার আর কোনও সম্ভাবনা নেই তাঁর।

আরও পড়ুন- হিউজেস, হিমাংশু, আর হেলমেট

পারথে শেফিল্ড শিল্ডের ম্যাচে তাসমেনিয়ার বিরুদ্ধে ব্যাট করছিলেন ভোজেস। তখন তিনি ১৬ রানে ব্যাট করছেন। লাঞ্চের ঠিক পরে ক্যামেরন স্টিভেনসনের বাউন্সার এসে লাগে ভোজেসের মাথায়। তবে হেলমেটের জন্য একেবারে সরাসরি লাগেনি। টেস্ট দল থেকে বাদ পড়ার পর ৩৭ বছরের এই ব্যাটসম্যান এখন মরিয়া লড়াই চালাচ্ছেন জাতীয় দলে ফেরার।   

আরও পড়ুন- বাতিল হচ্ছে না বাউন্সার

কাউন্টি ক্রিকেটে খেলতে গিয়েও একবার গুরুতর চোট পেয়েছিলেন ভোজেস। প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ নভেম্বর শেফিল্ড শিল্ডের ম্যাচে বাউন্সারের আঘাতে চোট পেয়ে মারা যান ফিলিপ হিউজ।

.