Bangladesh: প্রয়াত সাফজয়ী রাজিয়া, মা হওয়ার পরেই নিভল জীবনশিখা! ২৩ বছরেই না ফেরার দেশে

Bangladesh Footballer Razia Khatun is no more: অত্য়ন্ত মর্মান্তিক খবর চলে এল। সাফ জয়ী রাজিয়া খাতুন প্রয়াত। মা হওয়ার পরেই চলে গেলেন না ফেরার দেশে।  

Updated By: Mar 14, 2024, 07:23 PM IST
Bangladesh: প্রয়াত সাফজয়ী রাজিয়া, মা হওয়ার পরেই নিভল জীবনশিখা! ২৩ বছরেই না ফেরার দেশে
থেকে যাবে রাজিয়ার এই হাসি মুখ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে নেমে এল শোকের ছায়া! পদ্মাপারের অসাধারণ ফুটবলার রাজিয়া খাতুন আর নেই। বৃহস্পতিবার অর্থাৎ আজ ভোর চারটের সময়ে নেভে রাজিয়ার জীবনশিখা! সন্তান জন্ম দেওয়ার পর অতিরিক্ত রক্তক্ষরণেই মৃত্য়ু ২৩ বছরের সাফজয়ী তারকা ফুটবলারের।

রাজিয়ার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে, গতকাল রাত সাড়ে দশটার দিকে রাজিয়া সাতক্ষীরার কালীগঞ্জ থানার মৌতলা ইউনিয়নে নিজের বাড়িতে পুত্রসন্তানের জন্ম দেন। এরপরেই কিছু জটিলতা হয় তাঁর। এরপর অ্য়াম্বুলেন্স ডাকা হয়েছিল। কিন্তু ততক্ষণে রাজিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় সেই অ্য়াম্বুলেন্স ফেরত পাঠিয়ে দেওয়া হয়। এরপর আবার অ্যাম্বুলেন্স ডেকে রাজিয়াকে সাতক্ষীরার এক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: Lahiru Thirimanne Car Accident: ভয়ংকর দুর্ঘটনায় পড়শি দেশের ক্রিকেটার, লরির ধাক্কায় দলা পাকিয়ে গেল গাড়ি!

রাজিয়ার মৃত্যুতে শোকের সাগরে ডুবে গিয়েছেন সেদেশের মহিলা ফুটবল দলের প্রাক্তন কোচ গোলাম রব্বানি ছোটন। তিনি জানিয়েছেন, মর্মান্তি এই খবরে তিনি ভেঙে পড়েছেন। তাঁর মতে রাজিয়া অসাধারণ ফুটবলারের পাশাপাশি একজন দুর্দান্ত মানুষও ছিলেন।

২০০১ সালের ২৫ জানুয়ারি রাজিয়ার জন্ম। বাংলাদেশের নারী ফুটবলের উত্থানের নেপথ্য়ের কারিগর তিনি। ২০১৮ সালে অনূর্ধ্ব-১৮ সাফজয়ী দলের সদস্য ছিলেন রাজিয়া। তাঁর মৃত্যুতে সেই দেশের ফুটবলে নেমে এসেছে গভীর শোকের ছায়া। সমাজমাধ্য়মের পাতায় রাজিয়ার ফুটবল কেরিয়ারের সঙ্গে যুক্ত সকলেই শোকবার্তা জানিয়েছেন।

আরও পড়ুন: Ranji Trophy 2024 Final: এই নিয়ে ৪২ বার রঞ্জি ট্রফি মুম্বইয়ের, প্রিয় বন্ধুর বিদায়বেলায় আবেগি ভারত অধিনায়ক

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.