Lahiru Thirimanne Car Accident: ভয়ংকর দুর্ঘটনায় পড়শি দেশের ক্রিকেটার, লরির ধাক্কায় দলা পাকিয়ে গেল গাড়ি!

Lahiru Thirimanne Hospitalized After Car Accident: ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় ভারতের পড়শি দেশের নক্ষত্র ক্রিকেটার।  লরির ধাক্কায় দলা পাকিয়ে গেল তাঁর এসইউভি গাড়ি।

Updated By: Mar 14, 2024, 06:48 PM IST
Lahiru Thirimanne Car Accident: ভয়ংকর দুর্ঘটনায় পড়শি দেশের ক্রিকেটার, লরির ধাক্কায় দলা পাকিয়ে গেল গাড়ি!
থিরিমানে বেঁচে গেলেন অল্পের জন্য়

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শ্রীলঙ্কার (Sri Lanka) প্রাক্তন অধিনায়ক লাহিরু থিরিমানে (Lahiru Thirimanne) ও তাঁর পরিবার অল্পের জন্য় প্রাণে বেঁচে গেলেন! বৃহস্পতিবারের ঘটনা। এদিন থিরিমানে তাঁর বাড়ির লোকের সঙ্গে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। দ্বীপরাষ্ট্রের উত্তর-মধ্য়াঞ্চলের শহর অনুরাধাপুরায় থিরিমানের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় উল্টোদিক থেকে আসা এক লরির। সঙ্গে সঙ্গে থিরিমানেদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় অনুরাধাপুরা টিচিং হাসপাতালে। তবে স্বস্তির খবর যে, থিরিমানের চোট-আঘাত তেমন গুরুতর নয়। তিনি ও তাঁর পরিবারের অবস্থা স্থিতিশীল। 

আরও পড়ুন: MS Dhoni | IPL 2024: দুয়ারে রেকর্ডগুচ্ছ; ৪২-এর মাহির দরকার 'ঐতিহাসিক' ৪৩! অপেক্ষায় পরপর নজির...

এক বিবৃতিতে জানানো হয়েছে, 'আমরা আপনাদের জানাতে চাই যে, লাহিরু থিরিমান্নে এবং তাঁর পরিবার মন্দিরে যাওয়ার সময় একটি ছোট্ট গাড়ি দুর্ঘটনার মধ্য়ে পড়েন৷ তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ পুঙ্খানুপুঙ্খ চিকিৎসা মূল্যায়নের পরই আমরা ভাবে বলতে পারব যে তাঁরা একেবারে নিরাপদে রয়েছেন এবং তাঁরা সুস্থ। তবে চিন্তার কোনও কারণ নেই। আমাদের এই দুঃসময়ে সকলের উদ্বেগ ও সমর্থনের প্রতি আমরা কৃতজ্ঞ। থিরিমানেদের আরোগ্য়ের পথে সকলের গোপনীয়তার অনুরোধ রইল।' থিরিমানে কিন্তু এখন আর শ্রীলঙ্কায় থাকেন না। তিনি ২০২২ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর চলে যান অস্ট্রেলিয়ায়।

থিরিমানে কিন্তু তাঁর দেশের কিংবদন্তি ক্রিকেটার। তিন ফরম্য়াটেই চুটিয়ে খেলেছেন ২০১১ থেকে ২০২২ পর্যন্ত। ৪৪ টেস্টে তিনি ২০৮৮ রান করেছেন। ১২৭টি একদিনের আন্তর্জাতিক ম্য়াচে থিরিমানের রয়েছে ৩১৯৪ রান। ২৬টি টি-২০ ম্য়াচে থিরিমানে করেছেন ২৯১ রান। তিনটি টি-২০ বিশ্বকাপ ও জোড়া একদিনের ওয়ানডে বিশ্বকাপে অংশ নিয়েছেন। থিরিমানের দুর্ঘটনার খবর পেয়ে চিন্তিত হয়ে পড়েছিল শ্রীলঙ্কার ক্রিকেটমহল। থিরিমানের ঘটনা ফিরিয়ে দিল ঋষভ পন্থের ভয়ংকর দুর্ঘটনার স্মৃতি। ২০২২ সালের ৩০ ডিসেম্বর, উত্তরাখণ্ডের রুরকির কাছে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন ঋষভ। যা তাঁর জীবন সংশয়ের কারণ হয়ে গিয়েছিল। দীর্ঘ ১৪ মাসের টানা রিহ্য়াবের পর, ঋষভ ফের মাঠে ফিরেছেন। খেলতে চলেছেন আইপিএল।

আরও পড়ুন: Ranji Trophy 2024 Final: এই নিয়ে ৪২ বার রঞ্জি ট্রফি মুম্বইয়ের, প্রিয় বন্ধুর বিদায়বেলায় আবেগি ভারত অধিনায়ক

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.