WATCH | Lewandowski | El Clasico: এবার লাস ভেগাসে স্প্যানিশ মহাযুদ্ধ! কী বলছেন পোলিশ 'গোলমেশিন'?

গতবছর লা লিগায় চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের চেয়ে ১৩ পয়েন্ট পিছনে থেকে দ্বিতীয় হয়েছিল বার্সেলোনা। বার্সেলোনা কোচ জাভি নতুন ভাবে দল সাজিয়ে নতুন উদ্যমে ঝাঁপাতে চাইছেন।  

Updated By: Jul 21, 2022, 07:41 PM IST
WATCH | Lewandowski | El Clasico: এবার লাস ভেগাসে স্প্যানিশ মহাযুদ্ধ! কী বলছেন পোলিশ 'গোলমেশিন'?
রবার্ট লেওয়ানডস্কি জানিয়ে দিলেন তাঁর লক্ষ্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মরশুম শুরুর আগে প্রস্তুতি পর্ব সারতে এই মুহূর্তে মার্কিন মুলুকে গিয়েছে বার্সেলোনা (Barcelona)। সেখানেই রবিবার প্রাক্-মরসুম ম্যাচে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের (Real Madrid vs Barcelona)। যে ম্যাচ হবে লাস ভেগাসে। মার্কিন মুলুকে সেই এল ক্লাসিকোর (El Clasico) আগে বায়ার্ন মিউনিখ থেকে আগত বার্সার পোলিশ তারকা রবার্ট লেওয়ানডস্কি (Robert Lewandowski) জানিয়ে দিলেন, কঠিন পরীক্ষার জন্য তিনি তৈরি। বার্সেলোনার ট্যুইটার অ্যাকাউন্টে তিনি বলেছেন, " এ বার মাঠে নেমে খেলতে চাই।"

দলের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রেই যোগ দিয়েছেন লেওয়ানডস্কি। গতবছর লা লিগায় চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের চেয়ে ১৩ পয়েন্ট পিছনে থেকে দ্বিতীয় হয়েছিল বার্সেলোনা। এ বার সেই গ্লানি ভুলে প্রত্য়াবর্তনের জন্য বদ্ধপরিকর বার্সেলোনা। আর তার জন্য়ই বার্সেলোনা কোচ জাভি নতুন ভাবে দল সাজিয়ে নতুন উদ্যমে ঝাঁপাতে চাইছেন। বার্সেলোনার ট্যুইটার হ্যান্ডলে প্রকাশিত ভিডিয়োতে লেয়নডস্কি বলেছেন, "বার্সেলোনার হয়ে এখানে খেলতে আসতে পেরে আমি খুব খুশি। আমাদের সামনে যে এখন অনেক কঠিন পরিশ্রম রয়েছে, তা জানা আছে।" বুধবারেই ইন্টার মিয়ামিকে ৬-০ হারিয়েছে জাভি হার্নান্দেজের প্রশিক্ষণপ্রাপ্ত বার্সেলোনা। যে ম্যাচে গোল পেয়েছেন, পিয়ের এমেরিক আবুমেয়ং, আনসু ফাতি, গ্যাভি, মেমফিস দেপাই ও উসমান দেম্বেলে।

এই ম্যাচে না খেললেও বার্সেলোনার জার্সি গায়ে এল ক্লাসিকোতে খেলবেন বলে জানিয়েছেন ৩৩ বছর বয়সি এই স্ট্রাইকার। তার আগে লেয়নডস্কি বলেছেন, "এটা আমার কাছে নতুন পরীক্ষা। কারণ আমার অভিজ্ঞতা বলে ফুটবলে একজন স্ট্রাইকারকে সব সময়ে গোলের জন্য ক্ষুধার্ত থাকতে হয়। মানসিক ভাবে আমি গোলের জন্য সব সময়েই ক্ষুধার্ত থাকি। গোল করে দলতে জেতাতে চাই সব সময়ে। পরের অনুশীলনেই মাঠে নামতে চাই। পরের ম্যাচ খেলার জন্য আমি তৈরি।" নিজের দল নিয়েও বেশ উৎসাহী লেয়নডস্কি। তিনি বলছেন, "বার্সেলোনার ইতিহাস সম্পর্কে আমরা সবাই জানি। আমি নিজেও অবহিত। তার শরিক হতে পেরে আমি গর্বিত।"

আরও পড়ুন: Shikhar Dhawan: ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনন্য রেকর্ডের সামনে ধাওয়ান

আরও পড়ুনBCCI: ওয়েস্ট ইন্ডিজে পৌঁছতে টিম ইন্ডিয়ার বিমান খরচ ৩.৫ কোটি টাকা! কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.